April 19, 2024, 8:58 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
খুনি জিয়া ও মোস্তাকের কি ভূমিকা ছিল তা জাতির সামনে তুলে ধরা হবে’

খুনি জিয়া ও মোস্তাকের কি ভূমিকা ছিল তা জাতির সামনে তুলে ধরা হবে’

পুনম শাহরীয়ার ঋতু : ১৫ আগস্টে পাকিস্তান ও আমেরিকার দূতাবাস খোলা ছিল, খুনি জিয়া ও মোস্তাকের কি ভূমিকা ছিল তা জাতির সামনে তুলে ধরা হবে বললেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক এমপি।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুরের কালিয়াকৈর বাসস্টান্ডে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত মহান মুক্তিযুদ্ধে অনন্য অবদানের জন্য স্বাধীনতা পদক প্রাপ্ত হওয়ায় এক গণ সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ১৯৬২ সালে বঙ্গবন্ধুর হাত ধরে ছাত্রলীগের রাজনীতিতে এসেছিলাম। বঙ্গবন্ধুর আর্দশের সাথে কখনও বিশ্বাস ঘাতকতা করতে পারি নাই। বঙ্গবন্ধুর একনিষ্ঠ কর্মী হিসেবে আজও কাজ করে যাচ্ছি। যতদিন মুজিববাদ বাংলার মাটিতে প্রতিষ্ঠিত না হবে ততদিন বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবেনা। আমার এ স্বাধীনতা পদক কালিয়াকৈর ও গাজীপুরবাসীকে উৎর্সগ করলাম।

এসময় আরও বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সাবেক মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, গাজীপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আমানত হোসেন খান, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান শামছুল আলম প্রধান, গাজীপুর সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রিনা পারভীন, কামরুল আহসান সরকার রাসেলসহ অন্য নেতৃবৃন্দ

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com