February 3, 2023, 10:55 am

শিরোনাম :
বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে রসায়নবিদ ড. জাফর ইকবালের শ্রদ্ধাঞ্জলি বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শাহাদাত হোসেন রনির বার্তা দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন রসায়নবিদ ড. জাফর ইকবাল দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন শাহাদাত হোসেন রনি বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় ২২তম কাউন্সিলে তরুণদের মধ্যে এগিয়ে আছেন রসায়নবিদ ডক্টর মুহাম্মদ জাফর ইকবাল বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম সন্মেলন সফল ও স্বার্থক হউক: শাহাদাত হোসেন রনি দেশ ও প্রবাসে শৃঙ্খলাবিরোধী কর্মকান্ডে জড়িত আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মীকে সাধারণ ক্ষমা করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ ‘আদর্শ প্রতিষ্ঠান প্রধান স্টার অ্যাওয়ার্ড-২২’ পেয়েছেন ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান বিজয় দিবস উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন মোস্তফা ছৈয়াল কালু বিজয় দিবস উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন শাহাদাত হোসেন রনি
পেকুয়ায় চিংড়ি ঘের থেকে উদ্ধার হলো শিশু মাহিয়ার অর্ধগলিত লাশ

পেকুয়ায় চিংড়ি ঘের থেকে উদ্ধার হলো শিশু মাহিয়ার অর্ধগলিত লাশ

পেকুয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী হতে নিখোঁজ শিশু মাহিয়ার লাশ পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের করিয়ারদিয়া এলাকার একটি চিংড়ি থেকে উদ্ধার করেছে পেকুয়া থানা পুলিশ।
শনিবার (৩ ডিসেম্বর) বিকাল ৩টায় উজানটিয়া করিয়ারদ্বিয়া মাছের ঘেরে স্থানীয় জেলেরা শিশু মাহিয়ার লাশ ভাসতে দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে খবর দেয়।
পরে স্থানীয় উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল করিম পেকুয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ৫ বছর বয়সি একটি শিশু কন্যার লাশ উদ্ধার করে বলে নিশ্চিত করেন।
খাদিজাতুল খোবরা মাহিয়া (৫) মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের দক্ষিণ সাইরার ডেইল এলাকার আয়াত উল্লাহ, মাতা- রোকেয়া প্রথম কন্যা সন্তান।
জানা যায় গত বুধবার (৩০ নভেম্বর) সকালে স্কুলে যাওয়ার পর থেকে আর বাড়ী ফিরে আসেনি। স্কুল ছুটির পর অনেক খোঁজাখুঁজির পর শিশু মাহিয়ার কোন সন্ধান না পাওয়া যায় নি। অজ্ঞাত একটি নাম্বার থেকে শিশুর পিতা আয়াতুল্লাহর কাছে ২৪ ঘন্টা সময় দিয়ে পাঁচ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেন। অন্যতায় তার শিশুকে হত্যার হুমকি দেন।শিশুর পিতা প্রথমে মাতারবাড়ী পুলিশ পাড়িকে বিষয়টি জানান,পরে নিখোঁজ মাহিয়ার পিতা বাদি হয়ে মহেশখালী থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ ওমর হায়দার।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com