February 3, 2023, 9:58 am

শিরোনাম :
বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে রসায়নবিদ ড. জাফর ইকবালের শ্রদ্ধাঞ্জলি বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শাহাদাত হোসেন রনির বার্তা দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন রসায়নবিদ ড. জাফর ইকবাল দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন শাহাদাত হোসেন রনি বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় ২২তম কাউন্সিলে তরুণদের মধ্যে এগিয়ে আছেন রসায়নবিদ ডক্টর মুহাম্মদ জাফর ইকবাল বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম সন্মেলন সফল ও স্বার্থক হউক: শাহাদাত হোসেন রনি দেশ ও প্রবাসে শৃঙ্খলাবিরোধী কর্মকান্ডে জড়িত আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মীকে সাধারণ ক্ষমা করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ ‘আদর্শ প্রতিষ্ঠান প্রধান স্টার অ্যাওয়ার্ড-২২’ পেয়েছেন ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান বিজয় দিবস উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন মোস্তফা ছৈয়াল কালু বিজয় দিবস উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন শাহাদাত হোসেন রনি
শেখ ফজলুল হক মনির জন্মদিনে বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন শাহাদাত হোসেন রনি

শেখ ফজলুল হক মনির জন্মদিনে বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন শাহাদাত হোসেন রনি

নিজস্ব প্রতিনিধিঃ
মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর অধিনায়ক ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মদিন আজ। শেখ মনির জন্মদিন উপলক্ষে এক বার্তায় বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ইতালী শাখার কার্যনির্বাহী কমিটির সন্মানীত সদস্য, ও বৃহত্তর ঢাকা সমিতি, ইতালির সাবেক সহ-সভাপতি শাহাদাত হোসেন রনি।

শাহাদাত হোসেন রনি বলেন, স্বাধীনতা-উত্তরকালে যুবকদের রাজনৈতিক শিক্ষায় সচেতন করার লক্ষ্যে শহীদ শেখ ফজলুল হক মনি যুবলীগ প্রতিষ্ঠা করেছিলেন। আর সেই যুবলীগকে এখন তারই যোগ্য উত্তরসূরী শেখ ফজলে শামস পরশ নেতৃত্ব দিচ্ছেন। যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির চিন্তার দূরদর্শিতা ও চাওয়াকে যুবকদের কাজে লাগাতে হবে, তবেই তাকে স্মরণ করা স্বার্থক হবে।

প্রসঙ্গত, ১৯৩৯ সালের ৪ ডিসেম্বর টুঙ্গিপাড়ায় শেখ পরিবারে তার জন্ম। পিতা মরহুম শেখ নূরুল হক বঙ্গবন্ধুর নিকটতম আত্মীয় ও ভগ্নিপতি। মা শেখ আছিয়া বেগম বঙ্গবন্ধুর বড় বোন। ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ঘাতকের বুলেটে নিহত হন শেখ মনি।

শেখ ফজলুল হক মনি ঢাকা নবকুমার ইন্সটিটিউট থেকে মাধ্যমিক ও জগন্নাথ কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাস করার পর ১৯৬০ সালে বরিশাল বিএম কলেজ থেকে বিএ ডিগ্রি লাভ করেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com