February 2, 2023, 9:28 pm

শিরোনাম :
বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে রসায়নবিদ ড. জাফর ইকবালের শ্রদ্ধাঞ্জলি বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শাহাদাত হোসেন রনির বার্তা দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন রসায়নবিদ ড. জাফর ইকবাল দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন শাহাদাত হোসেন রনি বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় ২২তম কাউন্সিলে তরুণদের মধ্যে এগিয়ে আছেন রসায়নবিদ ডক্টর মুহাম্মদ জাফর ইকবাল বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম সন্মেলন সফল ও স্বার্থক হউক: শাহাদাত হোসেন রনি দেশ ও প্রবাসে শৃঙ্খলাবিরোধী কর্মকান্ডে জড়িত আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মীকে সাধারণ ক্ষমা করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ ‘আদর্শ প্রতিষ্ঠান প্রধান স্টার অ্যাওয়ার্ড-২২’ পেয়েছেন ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান বিজয় দিবস উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন মোস্তফা ছৈয়াল কালু বিজয় দিবস উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন শাহাদাত হোসেন রনি
শান্তিপূর্ণ ভাবে শেষ হলো ঠাকুরগাঁও জেলা পরিষদের নির্বাচন

শান্তিপূর্ণ ভাবে শেষ হলো ঠাকুরগাঁও জেলা পরিষদের নির্বাচন

মোঃ আল আমিন ঠাকুরগাঁও প্রতিনিধি:-

ঠাকুরগাঁওয়ে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।সোমবার (১৭ অক্টোবর) সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত শান্তিপুর্নভাগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদে সদর উপজেলার ভোট এবং অন্যান্য উপজেলার ভোটসমুহ স্ব স্ব উপজেলা পরিষদে অনুষ্ঠিত হয়।

জেলা নির্বাচন অফিসের সূত্রে মতে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলায় সদস্য পদে ১৭৪ ভোট পেয়ে দেবাশীষ দত্ত সমীর (অটো রিক্সা) নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দি মোশারুল ইসলাম সরকার (টিউবওয়েল) ১২৭ ভোট পান।

বালিয়াডাঙ্গী উপজেলায় সদস্য পদে মো: সফিকুল ইসলাম (তালা) ৮৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দি ছিল মো: হাবিবুর রহমান (টিউবওয়েল) তিনি ১৯ ভোট পান।

পীরগঞ্জ উপজেলায় সদস্য পদে মো: মোস্তাফিজুর রহমান (হাতি) ৭৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দি মো: গিয়াস উদ্দীন (বৈদ্যুতিক পাখা) পেয়েছেন ৬০ ভোট।

রানীশংকৈল উপজেলায় আব্দুল বাতিন স্বপন (তালা) ৯৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দি আনোয়ারুল ইসলাম (টিউবওয়েল) পেয়েছেন ১৯ ভোট।

হরিপুর উপজেলায় আনিসুজ্জামান শান্ত (টিউবওয়েল) ৪৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দি মো: হবিবর রহমান (তালা) পেয়েছেন ১৮ ভোট।

সংরক্ষিত—১ (বালিয়াডাঙ্গী ও ঠাকুরগাঁও সদর) আসনে সদস্য পদে আফসানা আখতার (ফুটবল) ১৭২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দি দ্রৌপদী দেবী আগারওয়ালা (টেবিল ঘড়ি) ১৫৪ ভোট পেয়েছেন।

সংরক্ষিত—২ (পীরগঞ্জ, রানীশংকৈল ও হরিপুর) আসনে মোছাঃ সাবিনা ইয়াসমীন রিপা (ফুটবল) ১৮২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দি সেতারা হক (টেবিলঘড়ি) পেয়েছেন ১৩৮ ভোট পেয়েছেন।

উল্লেখ্য যে, ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে জেলা পরিষদ চেয়ারম্যান পদে কোন প্রতিদ্বন্দি না থাকায় ইতিপূর্বে জেলা আ’লীগের সভাপতি মুহ: সাদেক কুরাইশী জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com