December 6, 2022, 3:23 am

শিরোনাম :
গোদাগাড়ীতে কমে যাচ্ছে চারণ ভূমি, গো-খাদ্য সংকটে গৃহস্থ ও খামারিরা সম্মাননা পেলেন পেসাপলো জাতীয় টিম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ফারদিন পেকুয়ায় চিংড়ি ঘের থেকে উদ্ধার হলো শিশু মাহিয়ার অর্ধগলিত লাশ গোদাগাড়ীতে বাংলাদেশ যাত্রা পালা শিল্প ও শিল্পী পরিষদের কমিটি গঠন ও আলোচনা সভা শেখ ফজলুল হক মনির জন্মদিনে বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন শাহাদাত হোসেন রনি How to locate my sweetheart on adult dating sites, specifically Tinder How to find my date on internet dating sites, particularly Tinder How to find my personal boyfriend on online dating sites, specifically Tinder WalletHub Capital Monitoring Look At The Merely Progressive Improved Credit Rating Webpages গোদাগাড়ী উপজেলার প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প কর্তৃক আয়োজনে ৪০০টি পরিবারের মাঝে ভ্যাড়া বিতরণ
চকরিয়ায় আওয়ামী লীগ নেতা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যানের করুন মৃত্যু; বাসার দরজা ভেঙে মরদেহ উদ্ধার নামাজে জানাজা সম্পন্ন

চকরিয়ায় আওয়ামী লীগ নেতা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যানের করুন মৃত্যু; বাসার দরজা ভেঙে মরদেহ উদ্ধার নামাজে জানাজা সম্পন্ন

চকরিয়া প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম বুলবুল মারা গেছেন। গতকাল শুক্রবার বিকালে চকরিয়া থানা পুলিশ বাসার দরজা ভেঙে বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করে। জাহাঙ্গীর বুলবুল মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ছিলেন। তার গ্রামের বাড়ি উপজেলার বিএমচর ইউনিয়নের মুবিরচর এলাকায়।

বাসার ভেতরে আওয়ামী লীগ নেতা এসএম জাহাঙ্গীর আলম বুলবুলের মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্ট। তিনি বলেন, চকরিয়া থানার পাশে ভরামুহুরী এলাকায় দুইদশক ধরে নতুন বাসায় বসবাস করতেন জাহাঙ্গীর আলম বুলবুল। তার দুই মেয়ে আছে। তাদের বিয়ে হয়েছে। এক মেয়ের সঙ্গে চট্টগ্রামে থাকতেন তার স্ত্রী। সেসুবাদে বাসায় একা থাকতেন জাহাঙ্গীর বুলবুল।

তিনি বলেন, গতকাল শুক্রবার বিকালে খবর পেয়ে চকরিয়া থানা পুলিশের সহায়তায় বাসার দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত্যুকালে বাসায় স্ত্রী সন্তান বা পরিবারের কেউই ছিলনা।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, গতকাল বিকালে প্রতিবেশী লোকজনের মাধ্যমে খবর পেয়ে চকরিয়া থানা পাশে নতুন বাসার দরজা ভেঙে বাথরুম থেকে আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম বুলবুলের মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, তিনি দুইদিন আগে বাসার বাথরুমে স্টোক করে মারা গেছেন।

ওসি আরও বলেন, মৃত্যুর বিষয়টি নিয়ে পরিবারের কোন অভিযোগ নেই। সেই কারণে মরদেহ উদ্ধার করে আমরা পরিবার সদস্যদের কাছে হস্তান্তর করেছি।

গতকাল শুক্রবার মাগরিব নামাজের পর চকরিয়া উপজেলার বেতুয়াবাজারস্থ ভেওলা মানিকচর উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে তাকে এলাকার মসজিদের কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম বুলবুলের নামাজে জানাজায় উপস্থিত থেকে স্মৃতিচারণ বক্তব্য দেন কক্সবাজার ১ ( চকরিয়া পেকুয়া) আসনের সাংসদ ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম, সাবেক সাংসদ হাজি মোহাম্মদ ইলিয়াছ, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য শফিকুল কাদের শফি চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সদস্য এটিএম জিয়াউদ্দিন চৌধুরী জিয়া, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদি, মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকছুদুল হক ছুট্ট, মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মহসিন বাবুল, বিএমচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম চেয়ারম্যান, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরী, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছার উদ্দিন কছির।
পরিবারের পক্ষথেকে বক্তব্য দেন মরহুমের ছোট ভাই তোফায়েল আহমেদ, শ্যালক কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান।
মরহুমের নামাজে জানাজায় কক্সবাজার জেলা, চকরিয়া পেকুয়া উপজেলা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বার, পৌরসভার কাউন্সিলর ও এলাকার সর্বস্থরের জনসাধারণ অংশ গ্রহণ করেন। ##

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com