December 6, 2022, 3:59 am

শিরোনাম :
গোদাগাড়ীতে কমে যাচ্ছে চারণ ভূমি, গো-খাদ্য সংকটে গৃহস্থ ও খামারিরা সম্মাননা পেলেন পেসাপলো জাতীয় টিম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ফারদিন পেকুয়ায় চিংড়ি ঘের থেকে উদ্ধার হলো শিশু মাহিয়ার অর্ধগলিত লাশ গোদাগাড়ীতে বাংলাদেশ যাত্রা পালা শিল্প ও শিল্পী পরিষদের কমিটি গঠন ও আলোচনা সভা শেখ ফজলুল হক মনির জন্মদিনে বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন শাহাদাত হোসেন রনি How to locate my sweetheart on adult dating sites, specifically Tinder How to find my date on internet dating sites, particularly Tinder How to find my personal boyfriend on online dating sites, specifically Tinder WalletHub Capital Monitoring Look At The Merely Progressive Improved Credit Rating Webpages গোদাগাড়ী উপজেলার প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প কর্তৃক আয়োজনে ৪০০টি পরিবারের মাঝে ভ্যাড়া বিতরণ
বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নাসিম আহমেদ রিয়াদ, নিজস্ব প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ঢাকা ক্যান্টনমেন্ট রেলস্টেশনে ৪০৪ জন অসহায় ও গরীবদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ উপহার হিসেবে নতুন কাপড়, সেমাই, চিনি, চাউল, পোলাও চাউল, বাদাম ও কিসমিস দেওয়া হয়েছে। এই ঈদে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাকর্মীরা এই সামান্য উপহার দিয়ে গরীবদের সাথে ঈদ ভাগাভাগি করে নেওয়া মুল উদ্দেশ্য লক্ষ্য।

এ সভায় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও মনোনয়ন বোর্ডের সদস্য মোঃ জাকির হোসেন বাদল, সিনিয়র সহ সভাপতি তাহমিনা আক্তার, সহ সভাপতি রাহেলা শেখ, মোঃ ফরিদ উদ্দিন, সাধারণ সম্পাদক রসায়নবিদ ডক্টর মোহাম্মদ জাফর ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক লিপি বেগম, সাংগঠনিক সম্পাদক ফারহানা ফেরদৌসী, সাবিনা ইয়াসমিন ফারহানা, দপ্তর সম্পাদক মহিন উদ্দীন, সদস্য সায়মা ও অন্যান্য নেতৃবৃন্দ।

প্রসঙ্গক্রমে তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে মানবতার টানে আমাদের সাধ্য অনুযায়ী অসহায়দের পাশে এসে দাড়িয়েছি।

বর্তমানে সকলেই চরম আর্থিক সংকটে পড়ে বিপদগ্রস্থ্য হয়ে পড়েছেন। যার যতটুকু সামর্থ অনুযায়ী অসহায় হতদরিদ্র ও কর্মহীনদের সাহায্যার্থে সকলেরই এগিয়ে আসা উচিৎ। এজন্য সরকারের পাশাপাশি বিত্তবানদেরও এগিয়ে আসা উচিৎ। সরকারের একার পক্ষে দারিদ্রতা মোকাবেলা করা কষ্টসাধ্য।
তারা বলেন, বৈশ্বিক করোনা ভাইরাসের কারণে আজ অনেকেই ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছে ।

তাই অসহায় মানুষদের পাশে দাড়াবার জন্য কিছুটা হলেও সাহায্যের হাত বাড়িয়ে আমাদের পক্ষ থেকে দিয়েছি। আমাদের একটাই লক্ষ্য এলাকার মানুষের সুখে,দুখে তাদের পাশে এসে দাড়ানো। ভবিষ্যতে আমাদের সামর্থটুকু উজাড় করে দিয়ে এলাকার মানুষের পাশে থাকব।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com