May 20, 2022, 5:42 pm

ডুলাহাজারার ইউপি সচিব সহ ৫জনের উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের

ডুলাহাজারার ইউপি সচিব সহ ৫জনের উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের

স্টাফ রিপোর্টার,চকরিয়াঃ

চকরিয়ায় ইউপি সচিব,উদ্যোক্তা ও গ্রাম পুলিশের উপর পরিকল্পিত হামলার ঘটনায় থাানায় ১১ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার রাতে উপজেলার ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের সচিব মো. হুমায়ুন কবির বাদী হয়ে এ মামলাটি দায়ের করেছেন।

দায়েরকৃত,মামলায় অত্র ইউনিয়ের ৪নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার রমজান আলীকে ১নং আসামি দেখিয়ে ১১ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়।তবে উক্ত মামলায় আরো ৫/৬জনকে অজ্ঞাতনামা আছে বলে দেখানো হয়েছে।

মামলার এজাহার মতে (সংক্ষিপ্ত) বর্ণনা,হামলাকারী অর্থ্যাৎ আসামীরা পরিকল্পিতভাবে এসে সরকারি দপ্তরে কাজে বাধাপ্রদান, ভাংচুর, নগদ টাকা লুট ও গুরুত্বপূর্ণ কাগজপত্র নষ্ট করার অভিযোগ আনা হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওসমান গনি বলেন,ডুলাহাজারার আহত ইউপি সচিব হুমায়ুন কবির বাদী হয়ে থানায় একখানা মামলা রুজু করেছেন।সুতরাং মামলায় জড়িতদের ধরতে পুলিশের একটি দল মাঠে কাজ রয়েছেন।

এদিকে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) কক্সবাজার জেলা ও উপজেলা নেতৃবৃন্দরা ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ সচিবের উপর হামলার ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবী জোরদাবী জানান।অন্যথায় ইউনিয়ন পরিষদে কর্মবিরতীসহ নানা কর্মসূচি দেয়ার হুশিয়ারী দেন।

উল্লেখ্য, ১৯জানুয়ারি বুধবার দুপুর ১টার সময় ইচ্ছেমত জন্মসনদ প্রদানের জোরদাবী প্রত্যাখান করায়,অত্র ইউপির ৪নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার রমজান আলী ও তার দলবলসহ ইউপি সচিব,উদ্যোক্তা ও গ্রাম পুলিশের উপর হামলা চালায়। এসময় সচিব ও গ্রাম পুলিশসহ ৫ জন আহত হয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com