May 20, 2022, 5:25 pm

নওগাঁয় ক্রিকেট খেলার দ্বন্দ্বে সহপাঠীকে হাসুয়া কোপে গুরুতর জখম

নওগাঁয় ক্রিকেট খেলার দ্বন্দ্বে সহপাঠীকে হাসুয়া কোপে গুরুতর জখম

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁ সদরস্থ এটিএম খেলার মাঠে আজ বুধবার ১৯ জানুয়ারী সকাল আনুমানিক ৯ ঘটিকার সময় সহপাঠীদের সঙ্গে ক্রিকেট খেলার দ্বন্দ্বে একে অপরের সাথে ঝগড়ায় লিপ্ত হয়।

এর ফলে পনে ১২ ঘটিকায় নওগাঁ গার্লস স্কুল সংলগ্ন সমবায় অফিসের সামনে মোঃ নাহিদ হোসেন ১৪ এর সঙ্গে বাকবিতন্ডার এক পর্যায়ে মোঃ নাহিদ হোসেনকে হাসুয়া দিয়ে মাথার পিছন দিকে আঘাত করে। এতে নাহিদ হোসেনের মাথার পিছন দিকে হাসুয়া আটকে যায়। উপস্থিত লোকজন এসে উক্ত নাহিদকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করে দেন, হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নাহিদ হোসেন এর মাথা থেকে উক্ত হাসুয়া বের করে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে মর্মে জানা যায়।

ক্রিকেট খেলার দ্বন্দ্বে আঘাতপ্রাপ্ত হলেন, নওগাঁর বালুডাঙ্গা বাসস্ট্যান্ড মহল্লার মৃত- আজাদুল ইসলাম এর পুত্র নাহিদ হোসেন, কেডি সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণী ছাত্র।

আঘাত প্রপ্ত পরিবার সুত্রে জানা যায়, ক্রিকেট খেলার দ্বন্দ্বে জড়িতরা হলেন, নওগাঁর উকিল পাড়া মহল্লার, মোঃ লাম ১৪ ও মোঃ দিহান ১৪, এবং মাস্টার পাড়া মহল্লার, মোঃ রিফাত হোসেন ১৪ ও মোঃ দিহান হোসেন ১৪। এরা তারই সহপাঠী ছিলেন বলে জানা যায়।#

নওগাঁ সদর মডেল থানার তদন্ত ওসি মোঃ রাজিবুল ইসলাম বলেন, এবিষয়ে এখন পর্যন্ত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।#

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com