May 20, 2022, 6:14 pm

ডুলাহাজারার মেম্বার রমজানের নেতৃত্বে সচিব সহ ৫জনকে মারধর,ভাংচুর

ডুলাহাজারার মেম্বার রমজানের নেতৃত্বে সচিব সহ ৫জনকে মারধর,ভাংচুর

চকরিয়া সংবাদদাতাঃ

জন্মসনদ দিতে দেরি হওয়ায় চকরিয়ার ডুলাহাজারা ইউনিযন পরিষদের সচিব, উদ্যোক্তা ও গ্রাম পুলিশ সহ ৫জনের উপর হামলা চালায় ৪নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার রমজান আলী নেতৃত্বে একদল র্দূবৃত্ত।
আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারী) দুপুর ১টার সময় ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটেছে।

আহতরা হলেন, ডুলাহাজারা ইউপি সচিব মোঃহুমায়ুন কবির (৪০), ২নং ওয়ার্ড গ্রাম পুলিশ মোঃ নাসির উদ্দিন (২৯), মোঃ রুবেল (২৫), আশরাফ উদ্দিন (৩৫) ও উদ্যোক্তা শাহারিয়া খান (৩৫)।

আহত ইউপি সচিব হুময়াযুন কবির বলেন, ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের রাবিয়া বেগম তার মেয়ে হুমায়রা বেগমের জন্মনিবন্ধনের জন্য ইউপি কার্যালয়ে আসেন। তার জন্মনিবন্ধন না থাকায় তাকে স্কুলের প্রধান শিক্ষকের কাছ থেকে ভর্তি রেজিষ্টার ফটোকপি নিয়ে আনার জন্য বলা হয়। তিনি যথারীতি ভর্তি রেজিষ্টারের ফটোকপি সত্যায়িত করে দিলেও তাতে জন্ম তারিখ উল্লেখ নেই। এই কাগজ নিয়ে জন্মসনদ দেয়া যাবেনা বলেছি তাকে। ৪ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য রমজান আলীকে এ বিষয়ে জানায় হুমায়রার মা রাবিয়া বেগম। পরে তার নেতৃত্বে ২৫-৩০ জন সন্ত্রাসী লাঠিসোটা নিয়ে পরিষদে হামলা চালায়। এসময় ৩ গ্রাম পুলিশ, উদ্যোক্তা ও আমাকে পিটিয়ে গুরুতর আহত করে সাথে কিছু জিনিষপত্র ভাংচুর করে পালিয়ে যায়।এবিষয়ে মামলা করার প্রস্তুতি চলছে জানিয়েছেন তিনি।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে আহত ইউপি সচিব, গ্রাম পুলিশ ও উদ্যোক্তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিতে পাঠিয়েছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com