December 8, 2021, 12:10 am

শিরোনাম :
পেকুয়ায় স্ত্রীকে প্রাণনাশ চেষ্টা, সালিশকারও আসামী ঠাকুরগাঁওয়ে চারদিন ব্যাপি শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে নওগাঁয় কাঙ্ক্ষিত প্রতীক না পেয়ে হামলা : ২ প্রার্থীসহ আটক ৫ চকরিয়া কোরক বিদ্যাপীঠ ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন আলহাজ্ব ফজলুল করিম সাঈদী ‘নিত্যপণ্য মূল্যে সহনীয় রাখতে প্রধানমন্ত্রীর ঘোষণার বাস্তবায়নের দাবি’ ইসলামী ছাত্র যুব কাফেলার উদ্যোগে তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত! লোহাগড়ায় ইউপি চেয়ারম্যান প্রার্থীর ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে হত্যাচেষ্টা সাতকানিয়ায় “কাশফুল রেস্টুরেন্ট” শুভ উদ্ভোধন চকরিয়া কোরক বিদ্যাপীঠ ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাংবাদিকদের ভোট কেন্দ্র পর্যবেক্ষণ করতে দেয়নি পুলিশ
লামা পৌর মেয়রের সংবাদ সম্মেলন

লামা পৌর মেয়রের সংবাদ সম্মেলন

মোহাম্মদ শাহনেওয়াজ, বান্দরবান প্রতিনিধি

বিএনপি-জামায়াত চক্র দেশকে অস্থিতিশীল করতে ন্যাক্কার জনকভাবে গত ১৪ আগস্ট লামা কেন্দ্রীয় হরি মন্দিরে হামলার পাশাপাশি বেশ কিছু সনাতন ধর্মালম্বী ব্যবসায়ীদের ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট করে। উপজেলা পরিষদ চেয়ারম্যান, নির্বাহী অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ছাত্রলীগের নেতা-কর্মীরাসহ আমি জীবনবাজি রেখে হামলাকারিদের প্রতিহত করার আপ্রাণ চেষ্টা করেছি। অথচ গত ২১ অক্টোবর আরটিভি’র টকশোতে কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান ছালেহ প্রিন্স’র মিথ্যা, কাল্পনিক ও ভিত্তিহীন বক্তব্য দিয়েছেন।

আজ শুক্রবার (২২অক্টোবর) বিকালে বান্দরবানের লামা প্রেসক্লাবের তৃতীয় তলাস্থ মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বান্দরবান জেলার লামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম।

এ সময় তিনি আরো বলেন, ঢাকায় বসে বিএনপি’র কেন্দ্রীয় নেতার মিথ্যা ও বিভ্রান্তিমুলক বক্তব্যই প্রমান করে, বিএনপি দেশকে অস্থিতিশীল করে ঘোলা পানিতে মাছ শিকার করার হীন চেষ্টা চালাচ্ছে মাত্র।

লিখিত বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম বলেন, গত ১৪ অক্টোবর তৌহিদী জনতার ব্যানারে লামা উপজেলায় আয়োজিত মানববন্ধন শান্তিপূর্ণভাবে শেষ হওয়ার পর বিএনপি, জামায়াত ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের নেতা-কর্মীরা আয়োজক কমিটিসহ আমাদের সকলের নিষেধ উপেক্ষা করে বিক্ষোভ মিছিল করে। মিছিল থেকে লামা কেন্দ্রীয় হরি মন্দির ও পুলিশের উপর হামলার করা হয়। হামলায় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আহতসহ চার পুলিশ সদস্য আহত হন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com