September 22, 2021, 2:45 pm

শিরোনাম :
দৈনিক-করতোয়া পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধির স্ত্রীর ইন্তেকাল পেকুয়ায় ইউএনও’র বিদায় সংবর্ধনা নওগাঁয় টিটিসি চত্ত্বরে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত মৃত্যুর কাছে হার মেনে, না ফেরার দেশে চলে গেলেন ডাক্তার ওয়াহিদুর। নওগাঁর রাণীনগরে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা টইটংয়ে জাহেদ ফের চেয়ারম্যান নির্বাচিত নওগাঁয় পৌর মেয়রসহ বিএনপির ৩ নেতার মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলব করায় ডিইউজের উদ্বেগ রবিবার সাংবাদিক নেতাদের সঙ্গে মতবিনিময় সাপাহারে আইহাই ইউনিয়ন আ’লীগের প্রয়াত নেতা-কর্মীদের স্মরণ সভা অনুষ্ঠিত চোরের পিতা কর্তৃক কাগইল বণিক সমিতির সদস্যদের উপর মিথ্যা মামলা করার প্রতিবাদে মানব বন্ধন
স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতার গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নওগাঁ স্বেচ্ছাসেবক দলের বিবৃতি

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতার গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নওগাঁ স্বেচ্ছাসেবক দলের বিবৃতি

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিমের দলনেতা জামাল হোসাইন তালুকদারকে গতকাল শনিবার তার খুলনার বাসভবন থেকে ও নওগাঁ পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহ্বায়ক শাহানুর রহমান শিমুলকে গত শুক্রবার গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিবৃতিতে নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামীম আহমেদ এবং সাধারণ সম্পাদক মোঃ শফিউল আজম টুটুল।

আজ এক বিবৃতিতে শামীম আহমেদ এবং শফিউল আজম টুটুল বলেন, “করোনা ভাইরাসের মহামারি দুর্যোগের সময়েও বর্তমান আওয়ামী সরকার কর্তৃক বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী দলের নেতাকর্মীদেরকে গ্রেফতার ও তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা যেন প্রাত্যহিক কর্মসূচিতে পরিণত হয়েছে।

গতকাল জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিমের দলনেতা জামাল হোসাইন তালুকদারকে গ্রেফতার সেই কর্মসূচির আরেকটি বহিঃপ্রকাশ। অঙ্গ ও সহযোগী সংগঠনের তরুণ নেতাকর্মীদেরকে রাজনীতিতে নিরুৎসাহিত করতেই বর্তমান ভোটারবিহীন সরকার এধরণের অমানবিক কর্মকান্ডে লিপ্ত হয়েছে। বর্তমান ভোটারবিহীন সরকার হিংসাশ্রয়ী ও ফ্যাসিবাদী সরকারের নগ্ন চেহারা নিয়ে বিরোধী দল দমনে সর্বশক্তি নিয়োগ করেছে। দেশকে এখন পুরোপুরি বৃহত্তর কারাগারে রুপান্তরিত করা হয়েছে।

আজকে শুধু জাতীয় ও কেন্দ্রীয় নেতৃত্ববৃন্দকেই গ্রেফতার করে তারা ক্ষান্ত নয়, তারা সারাদেশের তৃণমূলের জাতীয়তাবাদী আদর্শকে নিশ্চিহ্ন করতে উঠেপড়ে লেগেছে।

তারই ধারাবাহিকতায় নওগাঁ পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহ্বায়ক শাহানুর রহমান শিমুলের বিরুদ্ধেও প্রতিহিংসামূলক অসত্য মামলা দায়েরের মাধ্যমে গত শুক্রবার তাকে গ্রেফতার করে। তবে এভাবে আওয়ামী অবৈধ সরকারের স্বপ্ন কোনদিনই সফল হবে না। জাতীয়তাবাদী শক্তি জনগণকে সাথে নিয়ে বর্তমান ভয়াবহ দুঃশাসনের যবনিকাপাত ঘটাতে দৃঢ়প্রতিজ্ঞ। নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক দল সকলকে ঐক্যবদ্ধ হয়ে বর্তমান আওয়ামী সরকারের অপশাসন প্রতিহত করার আহবান জানিয়েছেন এক বিবৃতিতে।

আরোও জানিয়েছেন বিবৃতিতে নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক দল অবিলম্বে- কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিমের দলনেতা জামাল হোসাইন তালুকদার এবং নওগাঁ পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহ্বায়ক শাহানুর রহমান শিমুল এর মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির জোর দাবি।#

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com