September 22, 2021, 1:54 pm

শিরোনাম :
দৈনিক-করতোয়া পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধির স্ত্রীর ইন্তেকাল পেকুয়ায় ইউএনও’র বিদায় সংবর্ধনা নওগাঁয় টিটিসি চত্ত্বরে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত মৃত্যুর কাছে হার মেনে, না ফেরার দেশে চলে গেলেন ডাক্তার ওয়াহিদুর। নওগাঁর রাণীনগরে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা টইটংয়ে জাহেদ ফের চেয়ারম্যান নির্বাচিত নওগাঁয় পৌর মেয়রসহ বিএনপির ৩ নেতার মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলব করায় ডিইউজের উদ্বেগ রবিবার সাংবাদিক নেতাদের সঙ্গে মতবিনিময় সাপাহারে আইহাই ইউনিয়ন আ’লীগের প্রয়াত নেতা-কর্মীদের স্মরণ সভা অনুষ্ঠিত চোরের পিতা কর্তৃক কাগইল বণিক সমিতির সদস্যদের উপর মিথ্যা মামলা করার প্রতিবাদে মানব বন্ধন
স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের দায়ে ৫০ বছরের বৃদ্ধ গ্রেফতার

স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের দায়ে ৫০ বছরের বৃদ্ধ গ্রেফতার

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর নিয়ামতপুরে ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী দলবদ্ধ ধর্ষণের শিকার হওয়ার ঘটনায় অভিযুক্ত তিন জনের মধ্যে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার নিয়ামতপুর উপজেলার বান্দইল আম বাগানের পার্শে একটি বাড়িতে অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনার মূল আাসামী নিয়ামতপুর উপজেলার বান্দইল গ্রামের মৃত তায়েজ উদ্দিনের ছেলে আনারুল ইসলাম (৫০) কে অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশ।

এজাহার সূত্রে জানা যায়, শনিবার বিকালে শিবপুর বেলহট্টি গ্রামে বড় বোনের বাড়ি থেকে নিজ বাড়ির ফেরার জন্য বিকালে ভ্যান যোগে রওনা হয় ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। ভ্যান চালক কৌশলে তাকে সন্ধ্যার পর নিয়ামতপুর উপজেলা ৬নং ইউনিয়নের বান্দইল নামক স্থানে আম বাগানে নিয়ে দলবেঁধে ধর্ষণ করে।

সত্যতা নিশ্চিত করে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির বলেন, ‘ঘটনার বিবরণ পেয়ে আজ সকালে অভিযান চালিয়ে এক আসামিকে আটক করি’। এ বিষয়ে থানায় তিন জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত দুই আাসামী পলাতক রয়েছে। তাদেরকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।#

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com