July 27, 2021, 1:30 am

শিরোনাম :
পেকুয়ায় গৃহবধূকে কুপিয়ে জখম সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শাহাদাত হোসেন রনি সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুর রহমান বছরে পানিতে ডুবে মৃত্যু ১৯ হাজার স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের দায়ে ৫০ বছরের বৃদ্ধ গ্রেফতার তেঁতুলিয়ায় ইউনিয়ন পর্যায়ে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতার গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নওগাঁ স্বেচ্ছাসেবক দলের বিবৃতি পেকুয়ায় এক জেলের লাশ উদ্ধার হাসপাতালে ডেঙ্গু রোগী ভর্তির রেকর্ড নতুন সংগঠন করে আওয়ামী লীগের পদ হারালেন হেলেনা জাহাঙ্গীর
বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে অসহায় দুস্থের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে অসহায় দুস্থের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ঢাকার কল্যাণপুর, গুলিস্তানে ১০৪ জন গরীব ও অসহায়দের মাঝে ত্রাণ ও ঈদ উপকরণ বিতরন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট একেএম দাউদুর রহমান মিনা, সিনিয়র সহ-সভাপতি হামিদা খানম মনি, মোঃ জাকির হোসেন বাদল ,বজলুর রহমান, সাধারণ সম্পাদক রসায়নবিদ ডক্টর মোঃ জাফর ইকবাল, সহ সম্পাদক কামরুল হাসান ইমন, সদস্য আলমগীর হোসেন।

উক্ত ত্রাণের মধ্যে ছিল পোলাও চাউল, সয়াবিন তৈল,গরম মসলা, আলু ও পে্ঁয়াজ।প্রতিটি প্যাকেট পাঁচজন ফ্যামিলি খেতে পারবে।

ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে উদ্যোগ নিয়েছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি। পথবাসী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতেই আমাদের এই ক্ষুদ্র আয়োজন। প্রত্যেকেরই ইচ্ছে থাকে ঈদে ভালো কিছু খাওয়ার কিন্তু ছিন্নমূল পথশিশুদের এই স্বপ্ন অর্থের অভাবে অধরায় থেকে যায়। আর কেউ যদি তাদের হাতে ঈদের আগে তাদের হাতে ভাল খাবার তুলে দেয় তাহলে তাদের আনন্দের সীমা থাকে না। অসহায় ছিন্নমূল শিশুদের মুখে হাসি ফোটাতে আমাদের এ উদ্যোগ। ছিন্নমূল শিশুদের চলার পথকে মসৃণ করা সমাজের প্রত্যেক মানুষের দায়িত্ব। ভবিষ্যতে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর মতো এমন কার্যক্রম আরও ব্যাপক পরিসরে করার জন্য আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com