July 27, 2021, 2:08 am

শিরোনাম :
পেকুয়ায় গৃহবধূকে কুপিয়ে জখম সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শাহাদাত হোসেন রনি সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুর রহমান বছরে পানিতে ডুবে মৃত্যু ১৯ হাজার স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের দায়ে ৫০ বছরের বৃদ্ধ গ্রেফতার তেঁতুলিয়ায় ইউনিয়ন পর্যায়ে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতার গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নওগাঁ স্বেচ্ছাসেবক দলের বিবৃতি পেকুয়ায় এক জেলের লাশ উদ্ধার হাসপাতালে ডেঙ্গু রোগী ভর্তির রেকর্ড নতুন সংগঠন করে আওয়ামী লীগের পদ হারালেন হেলেনা জাহাঙ্গীর
এবারের ঈদে জননেতা আব্দুর রহমানের অনন্য নজির স্থাপন

এবারের ঈদে জননেতা আব্দুর রহমানের অনন্য নজির স্থাপন

ফরিদপুরের মধুখালী বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলার মাটি ও মানুষের নেতা জননন্দিত জননেতা জনাব আব্দুর রহমান এবারের ঈদ-উল-আযহা উদযাপন করছেন একটি অনন্য দৃষ্টান্ত স্থাপনকারী কর্মের মাধ্যমে। আওয়ামী লীগের সূচনালগ্ন থেকে মরহুম নেতা জনাব মফিজুর রহমান মঞ্জু মিয়া, মরহুম জনাব আবুল কাসেম দুলু মিয়া, মরহুম জনাব সরোয়ার মৃধা, মরহুম জনাব মির্জা আবুল কাইয়ুম, মরহুম জনাব মনিরুজ্জামান বাচ্চু, মরহুম জনাব নুরুল বাশার, মরহুম জনাব আব্দুর রাজ্জাক মোল্লা বিভিন্ন প্রতিকূল পরিস্থিতিতে অনেক সংগ্রাম, ত্যাগ-তিতিক্ষা স্বীকার করে বলিষ্ঠ নেতৃত্ব দিয়ে সংগঠনকে এগিয়ে নিয়ে গেছেন। তাঁদের আত্মত্যাগে আওয়ামী লীগ আজ শক্তিশালী।

তিনি এই তিন উপজেলায় মরহুম ৭ জন আওয়ামী লীগের নেতার নামে কোরবানি দিয়ে পাঁচ শত দুস্থ পরিবারের মধ্যে বিতরণ করেন। স্থানীয় পর্যায়ে কিংবদন্তিতুল্য এই সাত নেতার স্মৃতির প্রতি শ্রদ্ধা অর্পন ও তাঁদের আত্মার শান্তি কামনা করে ঈদে তাঁর নির্বাচনী এলাকা মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলার ৫০০ পরিবারকে কোরবানির মাংস বিতরণ করেন সাবেক সংসদ সদস্য স্থানীয় জনগণের প্রাণপুরুষ জননেতা জনাব আব্দুর রহমান। তাদের আত্মত্যাগ এবং কর্মজীবনে আওয়ামী লীগের প্রতি অবদান ও মুক্তিযুদ্ধে অবদানের স্বীকৃতিস্বরূপ তিনি এই উদ্যোগ গ্রহণ করেন।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান বলেন, তাঁদের জীবনের ত্যাগ-তিতিক্ষা ও ধারাবাহিক সংগ্রামের ফসল আজকের আওয়ামী লীগ। পূর্বসূরি এই নেতাদের দেখিয়ে যাওয়া পথ অনুসরণ করেই আজকের বাংলাদেশ। জাতির পিতার আদর্শের সন্তানদের স্মরণ ও আত্মার শান্তির জন্য আমার এ উদ্যোগ। জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদেরকে সামনে এগিয়ে যেতে হবে।

পূর্বসূরি ত্যাগী নেতাদের স্মরণ ও শ্রদ্ধা প্রদর্শনের এই ব্যতিক্রমী উদ্যোগটি স্থানীয় জনসাধারণের কাছে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। এ সময়ের রাজনীতিতে এটি নিঃসন্দেহে একটি অনন্য দৃষ্টান্ত।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com