October 1, 2022, 5:32 am

শিরোনাম :
প্রাণিসম্পদ বিভাগের মামলায় ইউনুচ মিয়ার জামিন বাদীপক্ষকে আদালতে তলব! গোদাগাড়ীতে ১ কেজি হিরোইন সহ একজন মাদক ব্যবসায়ী আটক চকরিয়ায় আওয়ামী লীগ নেতা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যানের করুন মৃত্যু; বাসার দরজা ভেঙে মরদেহ উদ্ধার নামাজে জানাজা সম্পন্ন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য এর ‘আমরা মালি’ গোদাগাড়ীতে মাননীয় প্রধানমন্ত্রীর ৭৬ তম জম্মদিন পালিত চট্টগ্রামের সাতকানিয়ায় বন্য হাতির আক্রমণে ফাতেমা বেগম নামের এক নারীর মৃত্যু চকরিয়ায় ই-কমার্স প্রতিষ্ঠান আত্মপ্রত্যয়ী’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সামী দাস পেকুয়ায় সাংবাদিকদের নিয়ে জেলা পরিষদ সদস্য প্রার্থী আজমগীরের মতবিনিময়
পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন আওয়ামীলীগ নেতা এ কে ভুট্টো সিকদার

পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন আওয়ামীলীগ নেতা এ কে ভুট্টো সিকদার

নিজস্ব প্রতিনিধি

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বদরখালীবাসী তথা সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ বদরখালী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী এ কে ভুট্টো সিকদার।

শুভেচ্ছা বাণীতে তিনি বলেন, পবিত্র ঈদ-উল-আযহা সকলের জন্য সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ বয়ে আনুক। আর ইসলাম ধর্মাবলম্বিদের বড় দুইটি ধর্মীয় উৎসবের মধ্যেই একটি ঈদ হলো ঈদ উল আযহা। এ দেশে এই উৎসবটিকে আবার কুরবানি’র ঈদ নামে সবাই চেনে। ঈদ উল আযহা হলো ত্যাগের উৎসব। এই দিনটিতে মুসলমানেরা তাদের সাধ্যমত ধর্মীয় নিয়মানুযায়ী পশু কোরবানি বা জবাই
করে থাকে।

ইসলাম ধর্মে যার যাকাত দেয়ার সামর্থ্য রয়েছে তাঁর ওপর ঈদ উল আযহা উপলক্ষেই পশু কুরবানি করাটি ওয়াজীব। আর বারবার ফিরে আসে ‘ঈদ’।

মহান আল্লাহ পাক মুসলিম উম্মাদের প্রতি নিয়ামাত হিসেবেই ঈদ দান করেছে। তাই এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা।

তিনি আরও বলেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকেন, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামীলীগ’কেই বারবার ক্ষমতায় রাখতে হবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং দলের জন্য কাজ করতে হবে।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে-
এ কে ভুট্টো সিকদার
সাধারণ সম্পাদক
বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগ
ও সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী
বদরখালী ইউনিয়ন পরিষদ

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com