July 27, 2021, 2:25 am

শিরোনাম :
পেকুয়ায় গৃহবধূকে কুপিয়ে জখম সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শাহাদাত হোসেন রনি সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুর রহমান বছরে পানিতে ডুবে মৃত্যু ১৯ হাজার স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের দায়ে ৫০ বছরের বৃদ্ধ গ্রেফতার তেঁতুলিয়ায় ইউনিয়ন পর্যায়ে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতার গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নওগাঁ স্বেচ্ছাসেবক দলের বিবৃতি পেকুয়ায় এক জেলের লাশ উদ্ধার হাসপাতালে ডেঙ্গু রোগী ভর্তির রেকর্ড নতুন সংগঠন করে আওয়ামী লীগের পদ হারালেন হেলেনা জাহাঙ্গীর
ফকিরহাটে দুই সাংবাদিকের নামে মিথ্যা মামলার অভিযোগ : বিএমএসএস’র নিন্দা

ফকিরহাটে দুই সাংবাদিকের নামে মিথ্যা মামলার অভিযোগ : বিএমএসএস’র নিন্দা

ফকিরহাট প্রতিনিধিঃ ফকিরহাটে চাঁদাবাজির নাটক সাজিয়ে সাংবাদিকের নামে মিথ্যা মামলার অভিযোগ : বিএমএসএস’র নিন্দা। বাগেরহাটের ফকিরহাটে সংবাদ প্রকাশের জের ধরে দুই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। জানা যায় ফকিরহাটে অপহরণ মামলার আসামীদের র‍্যাব ৬ এর সদস্যরা আটক করে এমন সংবাদ প্রকাশ করায় ঐ পরিবারের সদস্যরা সংবাদ প্রকাশকারী সাংবাদিক সিহাব উদ্দিন রুবেলকে ফাসানোর জন্য স্থানীয় কথিত সাংবাদিকদের সহযোগিতায় নাটকীয়ভাবে মামলা দায়ের করে। তুহিন মোড়লের স্ত্রী তাদের মনোপ্রুত ব্যক্তিদের ডেকে চাদাবাজীর একটা নাটক সাজায় সুকৌশলে। ফকিরহাট উপজেলা প্রেসক্লাবের পিয়ন ও কথিত সাংবাদিক জনৈক ফারুক হোসেনের সহচর জনৈক বিল্লাল হোসেন ফারুক হোসেনের কথামত তুহিন মোড়লের পরিবারের কাছ থেকে ১০০০ টাকা গ্রহণ করে চলে যায়। পরে হায়দার মল্লিক এর জামাই মুন্না শাওন এবং আরিফ নামের দুই যুবককে ডেকে নিয়ে বলে,সাংবাদিক রুবেলকে এই টাকা দিয়ে কোনভাবে কিছু করা যায় কিনা একটু কথা বলে দেখবা। পূর্ব সম্পকের্র জেরে তারা টাকাটা হাতে নিয়ে ফেরত দিতে চাইলে তখনি শাওন এবং আরিফকে আটক নাটক সাজিয়ে ফকিরহাট মডেল থানায় সোপর্দ করে। এদিকে থানায় শাওন এবং আরিফ-কে ৪৮ ঘন্টা আটকে রেখেছে পুলিশ। যা আইনের বহির্ভূত। ৪৮ ঘন্টা পর দুপক্ষ আপোষ করে চাদাবাজি মামলা থেকে অব্যাহতি নিয়ে চলে যায়।কিন্তু রহস্য জনক ভাবে সাংবাদিক সিহাব উদ্দিন রুবেল এবং সাংবাদিক মেহেদী হাসান নয়ন-কে আসামী করা হয়।আর থানার এমন কান্ডে ক্ষোভ সৃষ্টি হয়েছে সাধারণ মানুষের মধ্যে। ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলার কোন প্রমাণ না থাকা সত্তেও ফকিরহাট মডেল থানা পুলিশ মামলা গ্রহন করেছে।

এদিকে বুধবার (১৯শে মে) রাত আনুমানিক ৯ টার দিকে ফকিরহাট উপজেলা মোড় এলাকায় ফকিরহাটের স্থানীয় কথিত সাংবাদিক জনৈক শেখ ফারুক হোসেন সহ তার পোষা গুন্ডা বাহিনী নিয়ে সাংবাদিক সিহাব উদ্দিন রুবেল ও সাংবাদিক মেহেদী হাসান নয়নের উপর অতর্কিত হামলা চালায়। পরে ফকিরহাট মডেল থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এস আই) মোঃ সেলিম ঘটনাস্থল থেকে সাংবাদিক মেহেদী হাসান নয়নকে মামলার আসামী হওয়ার কারণে আটক করে। এমন ঘটনায় ফকিরহাট উপজেলার সাধারণ মানুষের মাঝে দেখা গিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। ৪৮ ঘন্টা থানায় আটক থাকার পর কিভাবে ছাড়া পেল এই আসামীরা? অপরদিকে যারা ঘটনার সাথে সম্পৃক্ত না থাকা সত্তেও শুধু কোনব্যক্তির ভাষ্যমতে কিভাবে মামলা হলো? এ নিয়ে অনেকের মনে ক্ষোভ ও দেখা গিয়েছে। এদিকে ফকিরহাট প্রেসক্লাবের সভাপতি, আনন্দ টেলিভিশনের বাগেরহাট জেলা প্রতিনিধি, জাতীয় দৈনিক আমাদের সময় এর প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শিহাব উদ্দিন রুবেলের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তদন্তপূর্বক প্রকৃত ঘটনা বের করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: সুমন সরদার সহ কেন্দ্রীয় সকল নেতৃবৃন্দ ও সাংবাদিকরা।

ফকিরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে। যার নং-১৬,তাং-১৯/০৫/২০২১ইং।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com