August 19, 2022, 4:48 am

শিরোনাম :
ঠাকুরগাঁও পৌরসভার ড্রেনের কাজে অনিয়ম কাজ আটকে দিলেন এলাকাবসি ঠাকুরগাঁওয়ে এক মাদ্রাসার ছাত্রী ধর্ষণ ইরানের বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধের প্রস্তুতি পেকুয়ায় আ’লীগ নেতার স্ত্রীকে কুপিয়ে জখম এখনই জলবায়ু নিয়ে ভাবুন, বাংলাদেশের মতো দেশগুলোর কথা শুনুন : ব্যাচেলেট ১৭ আগষ্ট উপলক্ষে চট্টগ্রাম মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ। চকরিয়ায় পূর্ব বড় ভেওলা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত তাইওয়ানের দিকে ছোড়া চীনা ক্ষেপণাস্ত্রকে চ্যালেঞ্জ করা উচিত : মার্কিন অধিনায়ক পুকুরে মাছের পোনা অবমুক্ত ও থানা কম্পাউন্ডে গাছের চারা রোপন করলেন পুলিশ সুপার গোদাগাড়ীতে উগ্রবাদ প্রতিহতকরণে নাগরিকদের সচেতনতা বৃদ্বিকরণ র্শীষক পাবলিক মিটিং অনুষ্ঠিত
ছাতকে সরকারি চাল কালো বাজারে বিক্রয়ের সময় পিকআপসহ আটক

ছাতকে সরকারি চাল কালো বাজারে বিক্রয়ের সময় পিকআপসহ আটক

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের ছাতকের দক্ষিন খুরমা ইউনিয়নে ১০ টাকা কেজির ফেয়ার প্রাইজ সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীর চাল কালোবাজারে বিক্রয়ের সময় পিকআপ গাড়ীসহ আটক করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বির। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টা ১০ মিনিটের দিকে উপজেলার মানিকগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা যায়, দক্ষিন খুরমা ইউনিয়নের ১০ টাকা কেজির ফেয়ার প্রাইজ সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীর চালের ডিলার আব্দুল মালিকের মানিকগঞ্জ বাজারের দোকান থেকে কৈতক রাউলির মোস্তফা মিয়া ঢাকা মেট্রো ন- ১৫-১৪৩৫ একটি পিকআপ গাড়ীতে ৩৫ বস্তায় অনুমানিক ১৭৫০ কেজি চাল কালোবাজারে ক্রয় করে নিয়ে যাচ্ছিলেন। খবর পেয়ে তাৎক্ষনিক ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বির ঘটনাস্থলে এসে পিকআপ গাড়ীসহ চাল আটক করে থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছেন ছাতক থানার এসআই আনোয়ার ও সঙ্গীয় ফোর্স। এ সময় স্থানীয় ইউপি সদস্য ইলিয়াছ আলীসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। সন্ধ্যার পর ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুর রব।
এ বিষয়ে দক্ষিন খুরমা ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বির বলেন, ১০ টাকা কেজির ফেয়ার প্রাইজ সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীর চাল কালোবাজারে বিক্রয়ের সময় পিকআপ গাড়ীসহ আটক করে থানা পুলিশকে জানাই। থানা পুলিশ এসে চাল ও পিকআপ গাড়ী কওে থানায় নিয়ে যাওয়া হয়।
ছাতক উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুর রব বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে জেনেছি কার্ডধারী উপকারভোগীরা চাল নেওয়ার পর ২/৩ জনের নিকট বিক্রি করে দেন। বিক্রিত এই চাল ক্রয় করে নিয়ে যাওয়া হচ্ছিল। তবে এই চাল সরকারী কি না চালের বস্তায় কোন স্টিকার না থাকায় সনাক্ত করা যায়নি।
ছাতক থানার এসআই আনোয়ার বলেন, চালসহ পিকআপগাড়ী আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্ধা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com