March 6, 2021, 1:32 pm

শিরোনাম :
ঠাকুরগাঁও বুখারি শরিফের শেষ সবক গ্রহণ করলেন কওমি মাদ্রাসার শিক্ষার্থীরা বাঙালি জাতির হাজার বছরের ইতিহাসে ৭ মার্চ এক অবিস্মরণীয় দিন: হান্নান হোসাইন বাবু ঠাকুরগাঁওয়ে লিচুর মুকুলে ছেয়ে গেছে লিচু বাগান টইটং ইউপি নির্বাচনে সাবেক ছাত্রনেতা লিটনকে নিয়ে উন্নয়ন চান আ’লীগ চকরিয়ায় সাংবাদিকের বসতঘরে সন্ত্রাসীদের হামলা ও ভাংচুর, আহত-৩ সিনেটে বিপর্যস্তের পর আস্থাভোটের ডাক ইমরান খানের সরকারি বিশ্ববিদ্যালয়ের ভিসিদের নিয়ে এত বিতর্ক কেন? প্রতিবেশীদের মধ্যে সমস্যা আলোচনার মাধ্যমে সমাধান করা উচিত : প্রধানমন্ত্রী খুটাখালীতে আবারও খুন আতঙ্ক, যুবলীগ নেতাসহ আহত ৫ চকরিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ টি ড্রেজার ও ৫ টি শ্যালো মেশিন জব্ধ
ঠাকুরগাঁও নিজ বাস ভবনে থেকে সরকারকে ভয়ঙ্কর আত্মহরণের পথ থেকে সরে আসার আহবান মির্জা ফখরুলের

ঠাকুরগাঁও নিজ বাস ভবনে থেকে সরকারকে ভয়ঙ্কর আত্মহরণের পথ থেকে সরে আসার আহবান মির্জা ফখরুলের

মোঃ আল আমিন ঠাকুরগাঁও সদর প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার ২০১৮ সালের নির্বাচনের মতই স্থানীয় সরকার নির্বাচনে ভোট ডাকাতি করে নিয়ে যাচ্ছে। এছাড়াও দলীয় নেতাকর্মীদের নামে মামলা দিয়ে হয়রানী করছে।

এ সরকার সম্পূর্নভাবে গনতন্ত্র ও রাজনৈতিক প্রতিষ্ঠানগুলোকে ধংস করে দিয়েছে। ধংস করা মুল উদ্যেশ্য একদলীয় শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করতে চায়।

সরকারকে ভয়ঙ্কর আত্ম হণণের পথ থেকে সরে এসে অবাধ সুষ্ট ও নির্বাচন দেয়ার আহবান মির্জা ফখুরুলের। তা না হলে জনগণকে সাথে নিয়ে আন্দোলনের মাধ্যমে এ সরকারকে সড়িয়ে দেয়ার হুশিয়ারী উচ্চারণ করেন তিনি।
যারা এক সময় হাসিনা ও খালেদাকে গ্রেফতার করিয়েছিল। সরকার আজ তাদের সঙ্গে যোগসাজস করে একি ধারাবাহিকতায় ক্ষমতায় টিকে রয়েছে।

আজ শুক্রবার সকালে ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন। এসময় জেলা বিএনপি’র শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com