March 6, 2021, 1:34 pm

শিরোনাম :
ঠাকুরগাঁও বুখারি শরিফের শেষ সবক গ্রহণ করলেন কওমি মাদ্রাসার শিক্ষার্থীরা বাঙালি জাতির হাজার বছরের ইতিহাসে ৭ মার্চ এক অবিস্মরণীয় দিন: হান্নান হোসাইন বাবু ঠাকুরগাঁওয়ে লিচুর মুকুলে ছেয়ে গেছে লিচু বাগান টইটং ইউপি নির্বাচনে সাবেক ছাত্রনেতা লিটনকে নিয়ে উন্নয়ন চান আ’লীগ চকরিয়ায় সাংবাদিকের বসতঘরে সন্ত্রাসীদের হামলা ও ভাংচুর, আহত-৩ সিনেটে বিপর্যস্তের পর আস্থাভোটের ডাক ইমরান খানের সরকারি বিশ্ববিদ্যালয়ের ভিসিদের নিয়ে এত বিতর্ক কেন? প্রতিবেশীদের মধ্যে সমস্যা আলোচনার মাধ্যমে সমাধান করা উচিত : প্রধানমন্ত্রী খুটাখালীতে আবারও খুন আতঙ্ক, যুবলীগ নেতাসহ আহত ৫ চকরিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ টি ড্রেজার ও ৫ টি শ্যালো মেশিন জব্ধ
ধর্মকে হাতিয়ার বানিয়ে জনগণকে বিভ্রান্ত করার পাঁয়তারা চলছে

ধর্মকে হাতিয়ার বানিয়ে জনগণকে বিভ্রান্ত করার পাঁয়তারা চলছে

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, এক শ্রেণির মানুষ ধর্মকে হাতিয়ার বানিয়ে জনগণকে বিভ্রান্ত করার পাঁয়তারা করছে। জামায়াত-বিএনপির কিছু সংখ্যক মানুষ ধর্মের নামে ওয়াজ মাহফিল করে রাজনীতিকে কুলষিত এবং মানুষকে বিপদে ফেলার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভোটমারীতে বন্যাপ্রবণ ও নদী ভাঙন এলাকায় বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণ (৩য় পর্যায়) দুর্যোগ ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে ভোটমারী এস সি উচ্চ বিদ্যালয়ে আশ্রয়কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপনকালে ভার্চুয়ালি যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে মানুষকে খুশি করেন। তিনি আজ দেশের ১৭ কোটি মানুষের আস্থার প্রতীক। তাই কুচক্রী মহলের বিষয়ে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী ও জনসাধারণকে সজাগ থাকতে হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী যা বলেন, তাই করেন। আর এ কারণেই দেশবাসী তাকে হৃদয় দিয়ে ভালোবাসে। তার মঙ্গল কামনায় দেশবাসী প্রার্থনা করে। শেখ হাসিনার জন্যই দেশের মানুষ আমাদেরও ভালোবাসে। তাই আগামী দিনেও শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে।

আশ্রয়কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে ভোটমারী এস সি উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বোর্ডের সভাপতি মো. সেলিম মেহেদীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কালীগঞ্জ মো. রবিউল হাসান।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com