January 26, 2021, 2:04 am

শিরোনাম :
ঝিনাইদহ জেলা রিপোর্টাস ইউনিটের মতবিনিময় সভা অনুষ্ঠিত ফ্যামিলি মেডিসিন এবং জেনারেল প্র‍্যাকটিসকে প্রাতিষ্ঠানিক রূপ না দিলে স্বাস্থ্যসেবার মান উন্নয়ন সম্ভব নয় ঠাকুরগাঁও গড়েয়ার স্বেচ্ছাসেবক লীগের সহায়তায় রিক্সা ও ভ্যান শ্রমিকদের মাঝে শীত বস্ত্র বিতরণ রাণীনগরে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় সাইকেল আরোহী নিহত বোনের কান্না থামাতে দা দিয়ে কোপ মারে বড বোন, ছোট বোনের মৃত্যু! ঠাকুরগাঁওয়ে কে এম বি ব্রিক ভাটায় মোবাইল কোর্ট,১ লাখ টাকা জরিমানা ঠাকুরগাঁওয়ে বাস্কেটবল টুর্নামেন্ট উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ আলীকদমে ভূমিহীন ও গৃহহীন ৫০ পরিবারকে জমি ও গৃহ প্রদান নওগাঁয় পিসরেটের অস্থায়ী কর্মচারীদের চাকুরী স্থায়ী করণের দাবিতে কর্ম বিরতী ও স্মারকলিপি প্রদান ঠাকুরগাঁওয়ে ঘর পেল গৃহহীনরা
ভিজিট ভিসাধারীদের বাংলাদেশের এয়ারপোর্টে হয়রানী বন্ধ করা হউক

ভিজিট ভিসাধারীদের বাংলাদেশের এয়ারপোর্টে হয়রানী বন্ধ করা হউক

গিয়াস উদ্দিন সিকদার আরব আমিরাত প্রতিনিধি

দীর্ঘ ৮বছর যাবত আমিরাতে বাংলাদেশীদের নিয়োগ ভিসা বন্ধ থাকায় এমনিতেই ব্যবসায়ীরা দেশী শ্রমিক সন্কটে হিমশিম খেতে হচ্ছে। তার উপর আমিরাতে ভিজিট ভিসায় এসে ভিসা লাগানোর সুযোগ থাকা সত্বেও বাংলাদেশের এয়ারপোর্টে ভিজিট ভিসাধারীদের আসতে দেয়া হচ্ছে না। এতে করে ব্যবসায়ীরা ভিজিট ভিসা উঠাতে গিয়ে যেমনিভাবে অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন তেমনিভাবে ভিজিট ভিসাধারী লোকদের আনতে না পারায় আরো চরম হতাশায় ভোগছেন। তাই সরকারের দৃষ্টি আকর্ষণ করেন প্রবাসী ব্যবসায়ীরা।

গতকাল ২৮ নভেম্বর শনিবার দুবাই আবিরে হাজর আল আসওয়াদ ট্রেডিং এর উদ্ভোধন হওয়া কোম্পানি কর্তৃক ইন্টারন্যাশনাল সিটি খাজাবাবা রেস্টুরেন্ট হলরুমে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠানে বক্তারা একথা বলেন। অনুষ্ঠানের শুরুতে দোয়া মাহফিল পরিচালনা করেন ড. মাওলানা আবদুস সালাম। দোয়া মাহফিল শেষে হাজর আল আসওয়াদ ট্রেডিং এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ কাউছারের সভাপতিত্বে ও চট্টগ্রাম দক্ষিণ জেলা দুবাই ও উত্তর আমিরাতের সাধারণ সম্পাদক ও পটিয়া উপজেলা অা’লীগের সদস্য মোহাম্মদ হামিদ আলীর সঞ্চালনায় সভায় অতিথি ছিলেন ড. মৌলানা আবদুস সালাম, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহ:সভাপতি জসিম উদ্দিন পলাশ, রাউজান সমিতি দুবাই প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ এনাম, মোহাম্মদ হাছান আলী, বাপ্পী চৌধুরী প্রমুখ। আলোচনা শেষে বিশ্ব মুসলিম উম্মার সুখ শান্তি কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন আব্দুলা হাত্তাল মসজিদের পেশ ঈমাম।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com