January 26, 2021, 2:22 am

শিরোনাম :
ঝিনাইদহ জেলা রিপোর্টাস ইউনিটের মতবিনিময় সভা অনুষ্ঠিত ফ্যামিলি মেডিসিন এবং জেনারেল প্র‍্যাকটিসকে প্রাতিষ্ঠানিক রূপ না দিলে স্বাস্থ্যসেবার মান উন্নয়ন সম্ভব নয় ঠাকুরগাঁও গড়েয়ার স্বেচ্ছাসেবক লীগের সহায়তায় রিক্সা ও ভ্যান শ্রমিকদের মাঝে শীত বস্ত্র বিতরণ রাণীনগরে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় সাইকেল আরোহী নিহত বোনের কান্না থামাতে দা দিয়ে কোপ মারে বড বোন, ছোট বোনের মৃত্যু! ঠাকুরগাঁওয়ে কে এম বি ব্রিক ভাটায় মোবাইল কোর্ট,১ লাখ টাকা জরিমানা ঠাকুরগাঁওয়ে বাস্কেটবল টুর্নামেন্ট উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ আলীকদমে ভূমিহীন ও গৃহহীন ৫০ পরিবারকে জমি ও গৃহ প্রদান নওগাঁয় পিসরেটের অস্থায়ী কর্মচারীদের চাকুরী স্থায়ী করণের দাবিতে কর্ম বিরতী ও স্মারকলিপি প্রদান ঠাকুরগাঁওয়ে ঘর পেল গৃহহীনরা
জাতীয় স্মৃতিসৌধে সিবিআইআর কেন্দ্রীয় নেতাদের শ্রদ্ধা নিবেদন

জাতীয় স্মৃতিসৌধে সিবিআইআর কেন্দ্রীয় নেতাদের শ্রদ্ধা নিবেদন

সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক উন্নয়নের জন্য প্রতিবেশী দেশের সঙ্গে বাংলাদেশের সুসম্পর্ক রাখা প্রয়োজন বলে মনে করে ভারত বাংলাদেশ সম্পর্ক কেন্দ্র (সিবিআইআর)। বিশেষ করে ভারতের সঙ্গে যে ঐতিহাসিক সম্পর্ক তা উন্নয়নের কোনো বিকল্প নেই। এই সম্পর্ককে আরো বেগবান করে বাংলাদেশকে এগিয়ে নিতে হবে।
শনিবার (২৮ নভেম্বর) ঢাকার ধামরাইয়ে মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষার্থীসহ নানা শ্রেণি পেশার মানুষের সঙ্গে মতবিনিময়কালে বক্তারা এ অভিমত ব্যক্ত করেন। মতবিনিময় শেষে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন
সিবিআইআর কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এ সময় শহীদদের স্মরণে সেখানে তারা এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন।
সিবিআইআর ঢাকা জেলা শাখা এই সভার আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিবিআইআর’ এর পরিচালক শাহিদুল হাসান খোকন বলেন, আমাদের ভালো থাকার জন্য প্রতিবেশী দেশের মানুষের ভালো থাকাও শর্ত। বিশেষ করে ভারতের মতো প্রতিবেশী রাষ্ট্রের উন্নয়ন ও স্থিতিশীলতা আমাদের উন্নয়ন ও অগ্রগতির জন্য সহায়ক ভূমিকা রাখে। ভারতের সঙ্গে আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এই অঞ্চলের সন্ত্রাস, সাম্প্রদায়িকতা ও মৌলবাদকে রুখে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
বীর মুক্তিযোদ্ধা সাহেব আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে সিবিআইআর’এর জাতীয় সমন্বয়ক শুভাশীষ সমদ্দার, কেন্দ্রীয় নেতা সাংবাদিক রাজিব খান, সিবিআইআর গবেষণা বিভাগের প্রধান মোশাররফ হোসেন, সাংবাদিক নাসির আহমাদ রাসেল, সিবিআইআর ঢাকা বিভাগের সমন্বয়ক আশরাফুল ইসলাম, কেন্দ্রীয় নেত্রী নিলুফা আলম পপি, রফিকুল ইসলাম বাপ্পী, ঢাকা জেলা সমন্বয়ক আশিকুর রহমান রাজিব উপস্থিত ছিলেন।
সভায় নেতৃবৃন্দ ভারত-বাংলাদেশ সম্পর্ককে বেগবান করতে দুদেশের সাধারণ মানুষের সাথে সম্পর্ক উন্নয়নে গুরুত্ব দেন। বিশেষ করে দুদেশের শিল্প- সংস্কৃতি, শিক্ষা-স্বাস্থ্য বিষয়ে পারস্পরিক যে সহযোগিতা সেই দিকগুলো বাড়ানোর জন্য মতবিনিময় সভায় গুরুত্ব দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com