January 26, 2021, 2:33 am

শিরোনাম :
ঝিনাইদহ জেলা রিপোর্টাস ইউনিটের মতবিনিময় সভা অনুষ্ঠিত ফ্যামিলি মেডিসিন এবং জেনারেল প্র‍্যাকটিসকে প্রাতিষ্ঠানিক রূপ না দিলে স্বাস্থ্যসেবার মান উন্নয়ন সম্ভব নয় ঠাকুরগাঁও গড়েয়ার স্বেচ্ছাসেবক লীগের সহায়তায় রিক্সা ও ভ্যান শ্রমিকদের মাঝে শীত বস্ত্র বিতরণ রাণীনগরে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় সাইকেল আরোহী নিহত বোনের কান্না থামাতে দা দিয়ে কোপ মারে বড বোন, ছোট বোনের মৃত্যু! ঠাকুরগাঁওয়ে কে এম বি ব্রিক ভাটায় মোবাইল কোর্ট,১ লাখ টাকা জরিমানা ঠাকুরগাঁওয়ে বাস্কেটবল টুর্নামেন্ট উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ আলীকদমে ভূমিহীন ও গৃহহীন ৫০ পরিবারকে জমি ও গৃহ প্রদান নওগাঁয় পিসরেটের অস্থায়ী কর্মচারীদের চাকুরী স্থায়ী করণের দাবিতে কর্ম বিরতী ও স্মারকলিপি প্রদান ঠাকুরগাঁওয়ে ঘর পেল গৃহহীনরা
পাহাড় কেটে মাটি লুট: চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুইটি ডাম্পার গাড়ি জব্দ

পাহাড় কেটে মাটি লুট: চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুইটি ডাম্পার গাড়ি জব্দ

ছবির ক্যাপশন: চকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কের বান্ডারী ওয়াল সংলগ্ন পাহাড় কেটে মাটি লুটের স্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন ইউএনও সৈয়দ শামসুল তাবরীজ।

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া

কক্সবাজারের চকরিয়া পাহাড় কেটে মাটি লুটের স্থানে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ট্রাক ভর্তি করে অবৈধভাবে বালু সরবরাহকালে দুইটি নাম্বার প্লেট বিহীন ডাম্পার গাড়ি (মিনি ট্রাক) জব্দ করা হয়। রবিবার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রংমহল এলাকায় এ অভিযান পরিচালনা করেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ। পরে জব্দকৃত গাড়ি দুইটি মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাড়ির জিম্মায় দেয়া হয়। এ সময় থানা পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ বলেন, ডুলাহাজারা ইউনিয়নের বঙ্গবন্ধু সাফারি পার্কের বান্ডারী ওয়াল সংলগ্ন পাহাড় কেটে কতিপয় ভূমিদস্যু মাটি লুট করার খবর পেয়ে রবিবার দুপুরে ওই এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। এ সময় অবৈধভাবে বালু সরবরাহ কাজে ব্যবহৃত নাম্বার প্লেট বিহীন দুইটি ডাম্পার গাড়ি (মিনি ট্রাক) জব্দ করা হয়। পরে জব্দকৃত এসব গাড়ি মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাড়ির জিম্মায় দিয়ে দেওয়া হয়। তিনি আরও বলেন, অভিযানের খবর পেয়ে বালুদস্যুরা আগেভাগে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। আগামীতেও এসব অবৈধভাবে বালু উত্তোলনকারি ও পাচারকারিদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে জানান চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com