January 26, 2021, 3:32 am

শিরোনাম :
ঝিনাইদহ জেলা রিপোর্টাস ইউনিটের মতবিনিময় সভা অনুষ্ঠিত ফ্যামিলি মেডিসিন এবং জেনারেল প্র‍্যাকটিসকে প্রাতিষ্ঠানিক রূপ না দিলে স্বাস্থ্যসেবার মান উন্নয়ন সম্ভব নয় ঠাকুরগাঁও গড়েয়ার স্বেচ্ছাসেবক লীগের সহায়তায় রিক্সা ও ভ্যান শ্রমিকদের মাঝে শীত বস্ত্র বিতরণ রাণীনগরে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় সাইকেল আরোহী নিহত বোনের কান্না থামাতে দা দিয়ে কোপ মারে বড বোন, ছোট বোনের মৃত্যু! ঠাকুরগাঁওয়ে কে এম বি ব্রিক ভাটায় মোবাইল কোর্ট,১ লাখ টাকা জরিমানা ঠাকুরগাঁওয়ে বাস্কেটবল টুর্নামেন্ট উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ আলীকদমে ভূমিহীন ও গৃহহীন ৫০ পরিবারকে জমি ও গৃহ প্রদান নওগাঁয় পিসরেটের অস্থায়ী কর্মচারীদের চাকুরী স্থায়ী করণের দাবিতে কর্ম বিরতী ও স্মারকলিপি প্রদান ঠাকুরগাঁওয়ে ঘর পেল গৃহহীনরা
দেশের বিমান বন্দর গুলোতে রেমিটেন্স যোদ্ধাদের হয়রানী বন্ধ করার কি কেউ নেই ?

দেশের বিমান বন্দর গুলোতে রেমিটেন্স যোদ্ধাদের হয়রানী বন্ধ করার কি কেউ নেই ?

গিয়াস উদ্দিন সিকদার বিশেষ প্রতিনিধি চট্টগ্রাম

জেনুইন ভিসা থাকা সত্বেও এভাবে যাত্রীদের হাজার লক্ষ টাকা নস্ট করার কোন মানে হয় না। ঢাকা বিমান বন্দরের মানুষরূপি ইমিগ্রেশন অফিসার জৈনক যাত্রীকে প্রথমে বললেন এই আবেদনটি অনলাইনে নেই,পরে হাজী শফিকুল হক দুবাই কনস্যুলেটের মান্যবর কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান সাহেবকে ফোন করে বললেন বিস্তারিত, কনসাল জেনারেল সাহেব বিষয়টি শুনে সাথে সাথে কনস্যুলেট অফিসের একজন জুনিয়র কর্মকর্তাকে দিয়ে আবেদনটি অনলাইন করে দেন।

পরে বিমান বন্দরের ঐ অফিসার বললেন লেটার অনলাইনে আছে সমস্যা নাই কিন্তু তোমার ভিজিট ভিসায় সমস্যা আছে,এটা অনলাইনে শো করছেনা।অথচ দুবাইতে ভিসা চেকিং করা হয়েছে, দেখা যায় ভিসা ও এক্টিভ আছে। আসল কথা হচ্ছে এই দালালচক্র কন্ট্রাক্ট ছাড়া লোক যেতে দিচ্ছেনা।একেকটা লোকের কাছ থেকে ৫০ থেকে ৬০ হাজার টাকা না পাইলে তারা এভাবেই মানুষের জীবনটা শেষ করে দিচ্ছে। আজকে এই যাত্রীর ৮০ হাজার টাকার টিকেট বরবাদ হয়ে গেল। ফ্লাই দুবাই একটি টাকাও ঐ যাত্রীকে ফেরত দিবেনা।

এই সব দেখার জন্য দেশে কোনো মন্ত্রি মহাশয় কি নেই ! নেই কোনো নেতা ! অথচ এই প্রবাসীদের রেমিট্যান্সের জোরে মন্ত্রী সাহেবরা তাদের সফলতার বড় কৃতিত্ব দেখান,মনে রাখবেন একদিন এই অবিচারের খেশারত আপনাদেরকেই দিতে হবে, কোনো ইমিগ্রেশন অফিসার দিবেনা।সুতরাং প্রবাসীদের অযতা হয়রানী বন্ধ করার ব্যবস্থা করুন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com