November 30, 2020, 5:53 pm

শিরোনাম :
নওগাঁর রাণীনগরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন পাহাড় কেটে মাটি লুট: চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুইটি ডাম্পার গাড়ি জব্দ চকরিয়ায় জমি বিরোধের জেরে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা জাতীয় স্মৃতিসৌধে সিবিআইআর কেন্দ্রীয় নেতাদের শ্রদ্ধা নিবেদন সোনারগাঁওয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতাকারীদের বিরুদ্ধে মানববন্ধন শিক্ষিত যুবসমাজকে কৃষিতে আত্মনিয়োগের মধ্য দিয়েই নতুন দিগন্তের দ্বার উন্মোচন সম্ভব ভিজিট ভিসাধারীদের বাংলাদেশের এয়ারপোর্টে হয়রানী বন্ধ করা হউক পেকুয়ায় অগ্নিকান্ডে বসতবাড়ি ভস্মীভূত পেকুয়ায় মাদ্রাসা ছাত্র আরমানকে বাঁচাতে সাহায্যের প্রয়োজন দেশের বিমান বন্দর গুলোতে রেমিটেন্স যোদ্ধাদের হয়রানী বন্ধ করার কি কেউ নেই ?
জন্মদিনে শুভাকাঙ্খীদের ভালোবাসায় সিক্ত স্বেচ্ছাসেবক লীগ নেতা সাদ্দাম

জন্মদিনে শুভাকাঙ্খীদের ভালোবাসায় সিক্ত স্বেচ্ছাসেবক লীগ নেতা সাদ্দাম

জন্মদিনে বন্ধু, সহকর্মী, ও শুভাকাঙ্খীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ সাদ্দাম হোসেন। সবার কাছ থেকে এমন ভালোবাসা পেয়ে ভীষণভাবে অনুপ্রাণিত তিনি। ফুলেল শুভেচ্ছা ও কেক কেটে আনন্দ উচ্ছ্বাসের মধ্যদিয়ে পালন করা হয় তার জন্মদিন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাদ্দামের সঙ্গে নিজেদের ছবি দিয়ে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

২৬ অক্টোবর (সোমবার) ছিল সাদ্দামের ৩৬তম জন্মদিন। জন্মদিন শুরুর প্রাক্কাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে, ফোনে, মেসেজে, দেশ, বিদেশ থেকে ছোটভাই, বড়ভাই, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন, সহকর্মী, শুভাকাঙ্ক্ষী, বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকা, ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও মানবাধিকারকর্মীরা জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ভালোবাসা প্রকাশ করেছেন।

সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের সাথে সাদ্দাম হোসেন

সবার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা করে তিনি বলেন, মানুষের ভালোবাসার প্রতিদান প্রদান করা যায় না। আপনাদের ভালোবাসায় আমি অভিভূত।

ফেসবুক পর্যবেক্ষণ করে দেখা গেছে, দেবিদ্বারের রাজনীতি সংশ্লিষ্ট ফেসবুক ব্যবহারকারীদের টাইমলাইনে সারাদিন ঘুরঘুর করেছে সাদ্দাম হোসেনের জন্মদিনের শুভেচ্ছা বাহার! এমনকি টাইমলাইনের পুরোটা জুড়েই ছিলেন তিনি। তার ভক্ত ও শুভাকাঙ্খীরা নিজেদের ওয়ালে ছবিসহ নানাভাবে ভালোবাসার কথা লিখে তাঁকে শুভেচ্ছার ফুলঝুড়ি দিয়েছেন। সবাই তার শুভ কামনা করে ভবিষ্যত জীবনের জন্য আরো সাফল্য কামনা করেছেন।

সাদ্দাম হোসেনের ফেসুবক টাইমলাইন ঘেটে দেখা গেছে, ভক্ত ও শুভাকাঙ্খীরা নিজেদের শুভেচ্ছা স্ট্যাটাস সাদ্দাম হোসেনকে ট্যাগ করেছেন। এরকম শুভেচ্ছা স্ট্যাটাসের সংখ্যা সহস্রাধিক ছাড়িয়ে গেছে। এরকম ভালোবাসা প্রকাশ সচরাচর ঘটে না বলে অনেককে অভিমত প্রকাশ করতে দেখা গেছে। এই অভাবনীয় ভালোবাসা প্রকাশ ফেসবুক ছাড়িয়ে শহরের অনেকের মুখে মুখে ঘুরছে। অনেকে এই নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন এবং এটা বিরল বলেও মত দেন।

এসব স্ট্যাটাসে অধিকাংশই শুভেচ্ছা জানিয়ে ক্ষান্ত থাকেনি। তারা সাদ্দাম হোসেনের জন্য আগামীর সুন্দর সম্ভাবনা অপেক্ষা করছে বলে অভিমত প্রকাশ করেছেন। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের রাজনীতিতে বাজিমাত করা এই নেতাকে অনেকে আগামীর সম্ভাবনা হিসেবেও দেখছেন।

কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ নুরুল আমিন ও জাফরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যানের উপস্থিতিতে জন্মদিনের কেক কাটা হয়

অন্যদিকে দেবিদ্বারের রাজনীতিতেও তার সক্রিয় শক্ত অবস্থান রয়েছে। কুমিল্লা-০৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের ভ্যানগার্ড হিসেবে পরিচিত তিনি। এই কারণে দেবিদ্বারের তার একচ্ছত্র জনপ্রিয়তা রয়েছে তরুণ সমাজের পাশাপাশি সাধারণ মহলেও। তাই অনেকে তাকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আগামীর কান্ডারি হিসেবে দেখছেন। তিনিও সেভাবে নিজেকে গুছিয়ে নিচ্ছেন।

এ ব্যাপারে প্রতিক্রিয়া প্রকাশ করে সাদ্দাম হোসেন বলেন, ‘জন্মদিনে এতো মানুষের ভালোবাসা পাবো তা আমি কখনো কল্পনাও করিনি। হাজার হাজার মানুষে আজ আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে, সবার প্রতি আমি কৃতজ্ঞ। কিন্তু জন্মদিনের কোন আয়োজন ছিল না বা করিনি। আমার কাছে এই মুহুত্বে সবচেয়ে গুরুত্বপূর্ন হলো সকলের সুস্থভাবে বেঁচে থাকা।

তার ব্যক্তিগত ফোনে, ফেসবুকের টাইমলাইন ও মেসেঞ্জারে অসংখ্য জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত করায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com