August 11, 2020, 3:58 am

শিরোনাম :
বাঙালির শোকের মাস আগস্টে মালয়েশিয়া যুবলীগ নেতা মোঃ বিল্লাল ভূইয়ার শ্রদ্ধাঞ্জলি দেশের জন্য কাজ করে যাচ্ছেন গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া উপজেলার পাদুকা প্রতিষ্ঠান ফ্যাশন ফিট সু স্টোর মালুমঘাট খৃষ্টান হাসপাতালের ঐতিহ্য হারিয়ে যাচ্ছে! ভালো আচরণ পাচ্ছে না রোগীরা চাটমোহরে বিল থেকে কৃষকের লাশ উদ্ধার আড়াইহাজারে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার বঙ্গবন্ধু মহানায়ক হয়ে উঠেছেন বঙ্গমাতার অনুপ্রেরণায় : মতিয়া চৌধুরী আবরার হত্যা : অভিযোগ গঠন শুনানি ২ সেপ্টেম্বর যবিপ্রবি ল্যাবে ৫৬ জনের করোনা পজেটিভ ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি ফয়সল বাংলাদেশে করোনায় আরো ৩২ জনের মৃত্যু; ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ২,৬১১
ছিনতাই কালে জনতার হাতে দুই ছিনতাইকারী আটক

ছিনতাই কালে জনতার হাতে দুই ছিনতাইকারী আটক


গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার একাডেমীর তিন নাম্বার গেইটের সামনে থেকে বৃহস্পতিবার দুপুরে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে কালিয়াকৈর থানা পুলিশ গ্রেফতারকৃতরা হচ্ছে চাদপুর জেলার ফরিদগঞ্জ থানার চরবর আলী গ্রামের ইদ্রিস আলীর ছেলে আব্দুস সাওার (৭০) ও কুমিল্লা জেলার ব্রাম্মনবাড়িয়া থানার পলবপার গ্রামের সোনা মিয়ার ছেলে জানু মিয়া (৫০)।
এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার হাবিবপুর এলাকার রাবেয়া বেগম বৃহস্পতিবার সকালে তার বোনের বাসায় যাওয়ার জন্য আনসার একাডেমীর সামনে মহাসড়কের পাশে দাড়িয়েছিল। এসময় একটি প্রাইভেটকার যোগে এসে দুজন লোক মহিলার গলার
চেইন ও কানের দুল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। মহিলার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা পাালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় লোকজন দুই ছিনতাইকারীকে ধরে গণপিটুনী দিয়ে পুলিশের সোপর্দ করে। অপর দিকে ছিনতাই কাজে ব্যবহৃত চালক প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়। আটককৃত দুই ছিনতাইকারীর মধ্যে জানু মিয়ার কাছে একটি মানবাধিকার সংস্থার আইডি কার্ড পাওয়া যায়। তিনি নিজেকে মানবাধিকার কর্মী দাবি করেন ।এ ব্যাপারে ছিনতাইয়ের কবলে পড়া নারীর ছেলে রাজিব বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
কালিয়াকৈর থানার এস আই মনিরুজ্জামান বলেন, ওই ঘটনায় দুজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মামলা দিয়ে জেলহাাজতে প্রেরন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com