May 20, 2022, 4:26 pm

টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

গাজীপুর মহানগরের টঙ্গীর টিএন্ডটি বাজার এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জাহাঙ্গীর হোসেন পিংকু নামক এক ব্যক্তি নিহত হয়েছেন, নিহত জাহাঙ্গীর মাদক কারবারি বলে দাবি করছে র‌্যাব।

সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, গুলি, এক হাজার ৯শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।নিহত জাহাঙ্গীর হোসেন চাঁদপুর জেলার গোসাইর চর গ্রামের আবু জাফরের ছেলে। তিনি বনানীর সাততলা বস্তি এলাকায় বসবাস করতেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, গতরাত দেড়টার দিকে র‌্যাবের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে টিএন্ডটি বাজার এলাকায় কয়েকজন মাদক ও অস্ত্র ব্যবসায়ী অবস্থান করছে। পরে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালাতে গেলে র‌্যাবকে লক্ষ্য করে অস্ত্রধারী কয়েকজন গুলি ছোঁড়ে। র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে মাদক কারবারি কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনাস্থলে পিংকু গুলিবিদ্ধ হন। তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। গুলিবিনিময়ের ঘটনায় র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন, ১১ রাউন্ড গুলি ও এক হাজার ৯শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। নিহত জাহাঙ্গীর হোসেন পিংকুর বিরুদ্ধে গুলশান, বনানীসহ বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র ও মাদক আইনে ১৪টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com