May 20, 2022, 4:08 pm

শ্বশুর-শাশুড়িকে তাড়িয়ে দিলেন পুত্রবধূ

শ্বশুর-শাশুড়িকে তাড়িয়ে দিলেন পুত্রবধূ

নাটোর সংবাদদাতা

নাটোরের গুরুদাসপুরে নব্বই বছরের বৃদ্ধ খোরশেদ আলী ও তার স্ত্রী আয়শা খাতুনকে (৭৫) ছেলের বউ মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃদ্ধ দম্পত্তির বাড়ি উপজেলার বিয়াঘাট ইউনিয়নের দুর্গাপুর মধ্যপাড়া গ্রামে। তাদের তিন ছেলে ও দুই মেয়ে রয়েছে। ছেলে-মেয়েদের বিয়ে হয়ে গেছে।

ওই গ্রামের প্রতিবেশী আকরামসহ অনেকে জানান, বৃদ্ধ দম্পতি একটি ছাপরা ঘরে থাকেন। তাও ঝড়ে ভেঙে গেছে। জোড়াতালি দিয়ে ওই ঘরেই থাকেন তারা। বয়ঃবৃদ্ধ হওয়ার কারণে ছেলে বাহারের স্ত্রী তাদের ভালো চোখে দেখেন না। মাঝে মধ্যেই মারধর করেন। খেয়ে না খেয়ে দুঃখকষ্টে চলছে তাদের জীবন। বাড়িটুকু ছাড়া তাদের কোনো সহায় সম্পত্তিও নেই।

ছোট ছেলে বাহারের স্ত্রী মঞ্জু বেগম (৩৭) শাশুড়িকে মাঝে মধ্যেই নানা অজুহাতে মারধর করেন। হাতের কাছে যখন যা পান তাই দিয়ে মারেন। প্রতিবাদ করলে ভাত দেন না।

সোমবার থানায় আসার পথে তাদের কাছে থাকা ৪০০ টাকা দুষ্টু ভ্যানচালক নিয়ে চম্পট দেয়। রাস্তার মধ্যে তাদের করুন কান্নাকাটি দেখে চাঁচকৈড় বাজারের ব্যবসায়ী বাবু মোল্লা তাদের থানায় নিয়ে আসেন। তার দুঃখের করুণ কাহিনী গুরুদাসপুর থানার ওসি মোজাহারুল ইসলামের কাছে বলেন।

বৃদ্ধ খোরশেদ বলেন, বয়স্কভাতা ছাড়া জীবনে কোনো সাহায্য সহযোগিতা পাননি। এমনকি এই করোনাকালেও কোনো স্থানীয় জনপ্রতিনিধিসহ সরকারি-বেসরকারি কোনো প্রতিষ্ঠান থেকেও কেউ খোঁজ নেয়নি।

গুরুদাসপুর থানার ওসি মোজাহারুল ইসলাম বলেন, অভিযুক্ত ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com