October 1, 2022, 6:09 am

শিরোনাম :
প্রাণিসম্পদ বিভাগের মামলায় ইউনুচ মিয়ার জামিন বাদীপক্ষকে আদালতে তলব! গোদাগাড়ীতে ১ কেজি হিরোইন সহ একজন মাদক ব্যবসায়ী আটক চকরিয়ায় আওয়ামী লীগ নেতা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যানের করুন মৃত্যু; বাসার দরজা ভেঙে মরদেহ উদ্ধার নামাজে জানাজা সম্পন্ন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য এর ‘আমরা মালি’ গোদাগাড়ীতে মাননীয় প্রধানমন্ত্রীর ৭৬ তম জম্মদিন পালিত চট্টগ্রামের সাতকানিয়ায় বন্য হাতির আক্রমণে ফাতেমা বেগম নামের এক নারীর মৃত্যু চকরিয়ায় ই-কমার্স প্রতিষ্ঠান আত্মপ্রত্যয়ী’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সামী দাস পেকুয়ায় সাংবাদিকদের নিয়ে জেলা পরিষদ সদস্য প্রার্থী আজমগীরের মতবিনিময়
নেত্রকোনায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

নেত্রকোনায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

মদন (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার মদন উপজেলায় হাসপাতালে রোগী দেখতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম যুবক সুমন মিয়া (২৫)।

শনিবার ভোর ৪টার দিকে ঢাকা বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়।

নিহত সুমন নেত্রকোনার মদন উপজেলার বালালী গ্রামের মৃত সবুজ মিয়ার ছেলে।

জানা যায়, শুক্রবার দুপুরে সুমন প্রতিপক্ষের হামলায় আহত বৃদ্ধা খালা রুপচান বেগমকে দেখতে মদন হাসপাতালে যান। এসময় সেখানে বিরোধী পক্ষ সঙ্ঘবদ্ধ হয়ে এলোপাতাড়িভাবে ছুড়িকাঘাত করে তাকে আহত করে।

হাসপাতাল কর্তৃপক্ষ তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা বক্ষব্যাধি হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানেই চিকিৎসাধীন থেকে শনিবার ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়।

মদন থানার ওসি রমিজুল হক জানান, হামলায় আহত সুমন চিকিৎসাধীন থেকে ঢাকার একটি হাসপাতালে মারা গেছেন। শুক্রবার হামলার ঘটনায় সুমনের ভাই পলাশ বাদী হয়ে মদন থানায় একটি মামলা দায়ের করেন।

হামলায় জড়িত থাকায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। দায়ের করা ওই মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হবে বলে জানান ওসি।

উল্লেখ্য, উপজেলার বালালী গ্রামে পূর্ব শত্রু তার জের ধরে একই গ্রামের আবদুল গণি বেচুকে দৌলতপুর কালিবাড়ি মোড়ে প্রতিপক্ষের লোকজন মারপিট করে।

পরে আবদুল গণি বেচু মিয়ার লোকজন ইউপি সদস্য রিয়াজ আহমেদ সোহেলের বৃদ্ধ মায়ের হাত ও আঙুল ভেঙে দেয়। এরই পরিপ্রেক্ষিতে সোহেলের খালাতো ভাই সুমন খালাকে মদন হাসপাতালে দেখতে এলে এ ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com