July 9, 2020, 12:38 am

শিরোনাম :
লামা সাংবাদিক ফোরামে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করলেন পৌরমেয়র জহিরুল ইসলাম পেকুয়ার টইটংয়ের সেই নাছিরের পক্ষে রাস্তায় নামল গ্রামবাসী করোনা পরিস্থিতিতে ক্ষুদ্র উদ্যোক্তাদের আলোর পথ দেখাচ্ছে চকরিয়া যুব পরিষদ ও পল্লী সঞ্চয় ব্যাংক পেকুয়ায় হামলায় স্কুল ছাত্রীসহ ৩ জন জখম কালিয়াকৈরে বাসা-বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ, কতৃপক্ষের উদাসীনতা বাংলাদেশে করোনায় আরো ৫৫ জনের মৃত্যু; আক্রান্ত ৩,০২৭ নিরাপদ শপিং এর নিশ্চয়তায় ফ্যাশন ফিট খোলা থাকছে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পর্যায়ক্রমে সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের এমপিওভুক্ত করা হবে -মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী কালিয়াকৈরে চিকিৎসকদের অবহেলায় প্রসুতি মায়ের মৃত্যু, স্বজনদের অভিযোগ পেকুয়ায় গ্রাম পুলিশকে ছুরিকাঘাত
করোনা তাড়াতে নরবলি, মন্দিরে এক কোপে মাথা আলাদা

করোনা তাড়াতে নরবলি, মন্দিরে এক কোপে মাথা আলাদা

ডিএন২৪ ডেস্ক

করোনা তাড়াতে নরবলি দিতে হবে। স্বপ্নাদেশ পেয়ে বছর পঞ্চান্নর এক ব্যক্তির মুণ্ডচ্ছেদ করলেন ভারতের ওডিশার দেবী ব্রাহ্মণী মন্দিরের বৃদ্ধ পুরোহিত।

পুলিশ জানিয়েছে, কিছু দিন আগে স্বপ্নে দৈব আদেশ শুনতে পান বলে দাবি করেছেন কটকের নরসিংহপুর ব্লকের বান্ধাহুদায় দেবী ব্রাহ্মণী মন্দিরের পুরোহিত ৭০ বছর বয়েসি সংসারী ওঝা। স্বপ্নে তাকে দেবী ব্রাহ্মণী আদেশ দেন, করোনা অতিমারি থেকে রক্ষা পেতে হলে নরবলি দিতে হবে।

বুধবার রাতে মধ্যবয়েসি ভক্ত সরোজ কুমার প্রধান ওই মন্দিরের ভিতরে সাষ্টাঙ্গে প্রণাম করার সময় পিছন থেকে এসে দা দিয়ে পর পর তার ঘাড়ে কোপ মেরে দেহ থেকে মুণ্ডচ্ছেদ করে দেন পুরোহিত সংসারী।

আথাগড়ের মহকুমা পুলিশ কর্মকর্তা অলোক রঞ্জল রায় জানিয়েছেন, পরে ওই পুরোহিত পুলিশেক কাছে আত্মসমর্পণ করে অপরাধ কবুল করেন। জেরায় তিনি গোয়েন্দাদের দৈব স্বপ্নাদেশের কথা জানান।

তবে পুলিশের দাবি, নিহত সরোজের সঙ্গে গ্রামের বাইরে এক আমবাগান কেন্দ্র করে সংসারীর পুরনো শত্রুতা ছিল। ঘটনায় অভিযুক্ত সংসারী ওঝাকে গ্রেফতার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে খুনের হাতিয়ার সেই দা। হিন্দুস্থান টাইমস

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com