July 9, 2020, 1:15 am

শিরোনাম :
লামা সাংবাদিক ফোরামে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করলেন পৌরমেয়র জহিরুল ইসলাম পেকুয়ার টইটংয়ের সেই নাছিরের পক্ষে রাস্তায় নামল গ্রামবাসী করোনা পরিস্থিতিতে ক্ষুদ্র উদ্যোক্তাদের আলোর পথ দেখাচ্ছে চকরিয়া যুব পরিষদ ও পল্লী সঞ্চয় ব্যাংক পেকুয়ায় হামলায় স্কুল ছাত্রীসহ ৩ জন জখম কালিয়াকৈরে বাসা-বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ, কতৃপক্ষের উদাসীনতা বাংলাদেশে করোনায় আরো ৫৫ জনের মৃত্যু; আক্রান্ত ৩,০২৭ নিরাপদ শপিং এর নিশ্চয়তায় ফ্যাশন ফিট খোলা থাকছে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পর্যায়ক্রমে সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের এমপিওভুক্ত করা হবে -মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী কালিয়াকৈরে চিকিৎসকদের অবহেলায় প্রসুতি মায়ের মৃত্যু, স্বজনদের অভিযোগ পেকুয়ায় গ্রাম পুলিশকে ছুরিকাঘাত
হাজারো ক্ষুদার্ত মানুষকেদৈনিক খাবার বিতরন আজো সম্পন্ন

হাজারো ক্ষুদার্ত মানুষকেদৈনিক খাবার বিতরন আজো সম্পন্ন

সংবাদদাতা: মোহাম্মদ মিছবাহ উদ্দিন
করোনা পরিস্থিতিতে মানুষের মাঝে মানবতার হাত বাড়িয়ে দিয়ে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম ঈদের আনন্দ ভাগ করে নিয়েছে। করোনা ভাইরাস মোকাবেলায় মাঠে থেকে কাজ করে যাচ্ছে যুব স্বেচ্ছাসেবকরা। পবিত্র ঈদ-উল- ফিতরের মানুষের সেবা দিয়ে কাজ করছে স্বেচ্ছাসেবকরা। মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের ব্যবস্থাপনায় যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের বাস্তবায়নে এইচ এস বি সি ব্যাংকের অর্থায়নে সামাজিত দূরত্ব বজায় রেখে নগরীর এক হাজার পরিবারের মাঝে রেড ক্রিসেন্ট চট্টগ্রামের পক্ষ আজ ঈদের তৃতীয় দিনে ঈদ উপহার হিসেবে রান্না করা খাবার বিতরণ করা হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য ও জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান ডাঃ শেখ শফিউল আজম এর তত্ত্বাবধানে নগরীর মির্জাপুলস্থ ডেকোরেশন গল্লিতে অসহায়, দরিদ্র ও নি¤œবৃত্ত পরিবারের মাঝে উপহার বিতরণ করা হয়।

চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারী আব্দুল জব্বারের পরিচালনায় নগরীর দেব পাহাড় এলাকায় অসহায়দের মাঝে, বাক প্রতিবন্ধীদের ঈদ উপহার বিতরণ করা হয়।এছাড়াও যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল এর নেতৃত্বে জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালে, ফাতেমা বেগম রেড ক্রিসেন্ট রক্তদান কেন্দ্র, থ্যালাসেমিয়া সেন্টারের কর্মকর্তা-কর্মচারী, জামিয়া আহম্মদ মাদ্রাসায়, বাংলাদেশ মহিলা সমিতি এতিমখানায়, নগরীর দুই নাম্বার গেইট, আকবর শাহসহ বিভিন্ন এলাকায় ভাসমান মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। উক্ত কার্যক্রম সমূহে উপস্থিত ছিলেন জেলা ইউনিট লেভেল অফিসার আবদুর রশিদ খান, সিটি ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, ক্রীড়া ও প্রচার প্রকাশনা বিভাগীয় প্রধান কৃষ্ণ দাশ, সিনিয়র যুব সদস্য জৌর্তিময় ধর, কার্যকরী পর্ষদ সদস্য ও যুব স্বেচ্ছাসেবকরা।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com