July 9, 2020, 2:08 am

শিরোনাম :
লামা সাংবাদিক ফোরামে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করলেন পৌরমেয়র জহিরুল ইসলাম পেকুয়ার টইটংয়ের সেই নাছিরের পক্ষে রাস্তায় নামল গ্রামবাসী করোনা পরিস্থিতিতে ক্ষুদ্র উদ্যোক্তাদের আলোর পথ দেখাচ্ছে চকরিয়া যুব পরিষদ ও পল্লী সঞ্চয় ব্যাংক পেকুয়ায় হামলায় স্কুল ছাত্রীসহ ৩ জন জখম কালিয়াকৈরে বাসা-বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ, কতৃপক্ষের উদাসীনতা বাংলাদেশে করোনায় আরো ৫৫ জনের মৃত্যু; আক্রান্ত ৩,০২৭ নিরাপদ শপিং এর নিশ্চয়তায় ফ্যাশন ফিট খোলা থাকছে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পর্যায়ক্রমে সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের এমপিওভুক্ত করা হবে -মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী কালিয়াকৈরে চিকিৎসকদের অবহেলায় প্রসুতি মায়ের মৃত্যু, স্বজনদের অভিযোগ পেকুয়ায় গ্রাম পুলিশকে ছুরিকাঘাত
মানিকছড়িতেকরোনা উপসর্গ নিয়ে গার্মেন্টস কর্মীর মৃত্যু

মানিকছড়িতেকরোনা উপসর্গ নিয়ে গার্মেন্টস কর্মীর মৃত্যু

মানিকছড়ি (খাগড়াছড়ি) সংবাদদাতা

মানিকছড়ি উপজেলায় এই প্রথম করোনার উপসর্গ নিয়ে এক গার্মেন্টস কর্মীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

পুলিশ ও মেডিক্যাল সূত্রে জানা গেছে, উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়নের চেয়ারম্যান পাড়ার বাসিন্দা গার্মেন্টস কর্মী (২৩) গত ১৯ মে প্রশাসনের অজান্তে গ্রামের বাড়িতে আসেন। গত ৩/৪ দিন ধরে সে সর্দি, কাশি, জ্বর ও গলা ব্যাথায় ভুগছিলেন। অভিভাবকরা মেয়ের অসুস্থতার ধরণ নিয়ে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে গেলে তারা উপজেলা হাসপাতালে যোগাযোগ করে চিকিৎসার কথা বললেও লোক-লজ্জার ভয়ে তারা চিকিৎসকের কাছে না এসে জ্বর ও ব্যাথার ওষুধ (প্যারাসিটামল) সেবন করান।

কিন্তু কিছুতেই ওই গার্মেন্টস কর্মীর শরীরে করোনা উপসর্গ কমছিল না। এদিন আড়াইটার দিক তিনি মৃত্যুবরণ করেন।

এদিকে করোনার উপসর্গ নিয়ে মৃতুবরণ করায় গ্রামের কেউ তার দাফন-কাফনে রাজি হচ্ছিল না। বিষয়টি শেষ পর্যন্ত প্রশাসনের নজরে আসে। সন্ধ্যা সাড়ে ৬টার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নমুনা সংগ্রহে একটি টিম। ইসলামী ফাউন্ডেশন কর্তৃক প্রস্তত থাকা একটি দাফন-কাফন টিম নিয়ে পুলিশ ঘটনাস্থলে রওনা হন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রতন খীসা জানান, জ্বর, গলাব্যাথা ও অন্যান্য উপসর্গে গার্মেন্টস কর্মীর মৃত্যুর খবর পেয়ে নমুনা সংগ্রহ করতে একটি মেডিক্যাল টিম পাঠানো হয়েছে। পাশাপাশি ইসলামী ফাউন্ডেশন কর্তৃক উপজেলা পর্যায়ে প্রস্তুত রাখা একটি দাফন-কাফন টিম ও পুলিশ সরজমিনে রওনা হয়েছে।

অফিসার ইনচার্জ আমির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com