June 5, 2020, 4:20 pm

সোনারগাঁওয়ে দুপক্ষের সংঘর্ষে আহত ২০, বাড়িঘর ভাংচুর ও লুটপাট

সোনারগাঁওয়ে দুপক্ষের সংঘর্ষে আহত ২০, বাড়িঘর ভাংচুর ও লুটপাট

সোনারগাঁও ( নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আধিপত্য বিস্তার ও গোষ্ঠীগত দ্বন্দ্বকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় উভয় পক্ষের বাড়িঘরে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের মধ্যে গোলজার শাকিল নামের দুজনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁও থানায় উভয় পক্ষের লিটন ও বাদল অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামে আব্দুল খালেকের ছেলে সুজনের সাথে পাশ্ববর্তী হাজী আব্দুল হকের ছেলে বাদলের সাথে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে বুধবার সন্ধ্যায় উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজন বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে দেশীয় অস্ত্র টেঁটা, বল্লম, রামদা, লোহার রড ও ইট নিয়ে একে অন্যের উপর ঝাঁপিয়ে পড়ে। এতে সুজন পক্ষের লিটন, বরকত মোল্লা, হাকমত, সুজন, সাইদুল, শাহিন ও বাদল পক্ষের গোলজার, শাকিল, মাসুদ, মামুন, বাদল, কামাল, খুশি বেগম, মুক্তি, তাহেরা ও বাবুসহ ২০ জন আহত হয়।

আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় উভয় পক্ষের বাড়িঘরে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এঘটনায় সোনারগাঁও থানায় উভয় পক্ষের অভিযোগ দায়ের করা হয়েছে।

সুজন জানায়, বুধবার বিকেলে আমরা ৪-৫জন যুবক দোকানে গল্প করছিলাম। হঠাৎ বাদলসহ চারজন অকথ্য ভাষার গালিগালাজ করে। এতে বাধা দেয়ায় বাদল ও শমর আলীর নেতৃত্বে আমাদের উপর হামলা করে।

অভিযুক্ত বাদল অভিযোগ অস্বীকার করে বলেন, হত্যা মামলার দুই আসামি জামিনে বেরিয়ে এসে আমাদের মামলা তুলে নিতে হুমকি দেয়। এ ঘটনাকে কেন্দ্র করেই এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান বলেন, সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com