June 5, 2020, 4:10 pm

আনোয়ারায় ২১০০ পিস ইয়াবাসহ আটক ২

আনোয়ারায় ২১০০ পিস ইয়াবাসহ আটক ২

আনোয়ারা প্রতিনিধি ::

করোনা পরিস্থিতিতে যখন প্রশাসন জনগণের সেবায় ব্যস্ত ঠিক তখনি মাদক পাচারকারীরা সুযোগকে কাজে লাগিয়ে নানা কৌশলে মাদক পাচারে ব্যস্ত। তারই ধারাবাহিকতায় আনোয়ারা উপজেলার জুইদন্ডী ইউনিয়ন থেকে এক নারী মাদক বিক্রেতাসহ দুইজনকে আটক করেছে আনোয়ারা থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার এক’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মঙ্গলবার (১৯ মে) সন্ধ্যায় পুলিশের পৃথক অভিযানে উপজেলার জুঁইদন্ডি ইউনিয়নের খুরুস্কুল সেন্টারের মোঃ ওসমানের মুদির দোকানের সামনে থেকে মোঃ কামরুল (৩০) ও একই ইউনিয়নের সৈয়দ নুর এর বসত ঘরের সামনে থেকে  কাঞ্চন বেগম (৪৫) কে আটক করা হয়।

আটককৃতরা হলেন,  পশ্চিম মাদারবাড়ীর মৃত আবুল কাশেমের ছেলে মোঃ কামরুল। এবং আনোয়ারা উপজেলার  জুঁইদন্ডি গ্রামের ওলহার বাপের বাড়ির কাঞ্চন বেগম।

আনোয়ারা থানার  এএসআই রেজাউল করিম মামুন জানান, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে আনোয়ারা থানাধীন জুঁইদন্ডী ইউপিস্থ খুরুস্কুল সেন্টারের সামনে থেকে মোঃ কামরুলকে ১১০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে জুইদন্ডী গ্রামের সৈয়দ নুরের বসত ঘর থেকে ১ হাজার পিস ইয়াবাসহ কাঞ্চন বেগম নামে এক নারী মাদক বিক্রেতাকে আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com