June 5, 2020, 5:02 pm

আহত নারীকে উদ্ধার করতে গিয়ে কাভার্ডভ্যানচাপায় যুবকসহ ওই নারী নিহত

আহত নারীকে উদ্ধার করতে গিয়ে কাভার্ডভ্যানচাপায় যুবকসহ ওই নারী নিহত

গাজীপুর সংবাদদাতা

গাজীপুরে মোটরসাইকেলের ধাক্কায় আহত নারীকে উদ্ধার করতে গিয়ে কাভার্ডভ্যানচাপায় এক যুবকসহ ওই নারী নিহত হয়েছেন। জেলার শ্রীপুরে মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার নিজামপুর গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী রিনা বেগম (৩৮) এবং একই উপজেলার জয়শ্রী ইউনিয়নের স্বরস্বতী গ্রামের সাবেক চেয়ারম্যান আব্দুল কাদেরের ছেলে মেহেদী হাসান (৪৫)। এদের মধ্যে রিনা বেগম ঢাকার আশুলিয়া এলাকায় একটি কারখানায় ও মেহেদী হাসান টঙ্গীর একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

মাওনা হাইওয়ে থানার ওসি মনজুরুল ইসলাম বলেন, মঙ্গলবার দুপুর সাড়ে বারোটার দিকে শ্রীপুর উপজেলার মুলাইদ (ওয়াপদা) এলাকায় মেহেদী হাসান সামনে ও রিনা তার পেছনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন। তারা মহাসড়কের মাঝখানে পৌঁছালে বেপরোয়া গতিতে আসা একটি মোটরসাইকেলের ধাক্কায় রিনা সড়কের উপর পড়ে যান। এ সময় মেহেদী আহত রিনাকে উদ্ধার করতে এগিয়ে গেলে ঢাকাগামী অপর একটি কভার্ডভ্যান তাদের দুজনকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই রিনা নিহত এবং মেহেদী আহত হন।

স্থানীয়রা গুরুতর আহত মেহেদীকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com