June 5, 2020, 4:02 pm

মুন্সীগঞ্জে লকডাউনে দেয়া বেড়ায় কেড়ে নিল অজ্ঞাত নারীর প্রাণ

মুন্সীগঞ্জে লকডাউনে দেয়া বেড়ায় কেড়ে নিল অজ্ঞাত নারীর প্রাণ

মুন্সীগঞ্জ সংবাদদাতা

মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মুক্তারপুর ধলেশ্বরী ব্রিজের সিড়ি দিয়ে নামতে গিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা গেছেন অজ্ঞাত নামা একজন মহিলা (৩৫)। সোমবার বিকালে ব্রীজের নীচে পড়ে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, কে বা কারা লকডাউন ঘোষণার পর ব্রীজের থেকে নীচে নামা উঠার সিড়িতে বাঁশ দিয়ে আটকে দিয়েছে। যাতে উপর থেকে কেউ নিচে নামতে না পারে এবং নীচ থেকে কেউ উপরে উঠতে না পারে। এরপরেও বাঁশের বেড়া টপকিয়ে প্রতিনিয়তই মানুষজন উপর নীচে উঠানামা করে আসছিল। এই মহিলাও উপর থেকে নামতে গিয়ে বাঁশের বেড়া টপকিয়ে নামার সময় পরে যায়।

প্রত্যক্ষদর্শী খোকন ও রুবেল জানায়, মহিলা উপর থেকে নামতে ছিল। বাঁশের বেড়ার সাইড দিয়ে ঝুলে পারাপার হওয়ার সময় হাত ফসকে ছিটকে নীচে পরে যায়। তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে এসে দেখি তার মাথার মগজ বের হয়ে মারা গেছে।

পরে বিকেলে সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের ধলেশ্বরী নদীর তীরবর্তী মুক্তাপুর ব্রিজের সিড়ির সামনে থেকে ওই অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ আনিচুর রহমান জানান, অজ্ঞাত (৩৫) এই নারী ব্রিজের উপর থেকে পড়ে মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এখনো মৃতদেহের পরিচয় পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে রির্পোট পেলে পরবর্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com