June 5, 2020, 3:16 pm

রংপুরে চোলাই মদ পানে দুই জনের মৃত্যু

রংপুরে চোলাই মদ পানে দুই জনের মৃত্যু

রংপুর প্রতিনিধি

রংপুরের মিঠাপুকুরের কাফ্রিখালে চোলাইমদ পানে ২ জন মারা গেছে। গুরুতর অসুস্থ্য অবস্থায় ১ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

কাফ্রিখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান জানান, মদপানে মৃতরা হলেন যাদবপুর গ্রামের মৃত রফিকুল ইসলামের পুত্র আবদুস সামাদ (৫৫) ও খোর্দ্দ মহদীপুর গ্রামের হাকিম মিয়া পুত্র মোকছেদুল ইসলাম (৩৭)। এছাড়াও আনছার আলী (৬৫) নামের একজনকে গুরুতর অসুস্থ অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় ইউনিয়নের কোমরগঞ্জ বাজারে তারা একসাথে বসে চোলাই মদ সেবন করে। এর কিছুক্ষণ পরই তাদের শরীরে বিষক্রিয়া শুরু হয়। ঘটনাস্থলেই আবদুস সামাদ মারা যান। গুরুতর অসুস্থ অবস্থায় মোকছেদুল ও আনছারকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মোকছেদুল মারা যান।

মিঠাপুকুর থানা পুলিশের ওসি জাফর আলী বিশ্বাস বলেন, বিষাক্ত চোলাই মদ খেয়ে তারা মারা গেছেন। এর মধ্যে শুক্রবার রাতে মারা যাওয়া সামাদকে পারিবারিক সম্মতিক্রমে দাফনের অনুমতি দেয়া হয়েছে। শনিবার সকালে রংপুর মেডিক্যাল হাসপাতালে মারা যাওয়া মোকছেদুলের লাশ পোস্ট মর্টেম করা হয়েছে। বাদী না থাকায় মামলা দায়ের করা সম্ভব হচ্ছে না।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com