June 5, 2020, 3:12 pm

বরিশালে দুই অটো চালকের হাতাহাতি, একজনের মৃত্যু

বরিশালে দুই অটো চালকের হাতাহাতি, একজনের মৃত্যু

বরিশাল প্রতিনিধি

বরিশাল নগরের নথুল্লাবাদ এলাকায় অটোরিকশায় যাত্রী তোলা নিয়ে দুই চালকের মধ্যে হাতাহাতির ঘটনায় জাকির গাজী (৩২) নামে এক চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জাকির বরিশাল মহানগর পুলিশের এয়ারপোর্ট থানাধীন রামপট্টি এলাকার বাসিন্দা সোমেদ গাজীর ছেলে।

নিহত জাকিরের ভাতিজা আলামিন জানান, জাকির নথুল্লবাদ বাস টার্মিনাল এলাকা থেকে গরিয়ারপাড় এসে অসুস্থবোধ করলে তার বড় ভাই আমির গাজীকে ফোন দিয়ে জানান, নথুল্লাবাদ বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় এক অটোরিকশা চালক তাকে মারধর করেছেন। পরে তিনি অসুস্থ বোধ করলে স্থানীয় এক দোকান থেকে পানি খেয়ে বাড়ির উদ্দেশে অটোরিকশা নিয়ে রওয়ানা দেন। পথে ফের অসুস্থ হয়ে পড়েন।

আলামিন আরও জানান, এ খবর পেয়ে তার বাবা আমির গড়িয়ারপাড় এলাকায় যান। সেখান থেকে অচেতন অবস্থায় জাকিরকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বরিশাল মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ-বিন-আলম বলেন, এ ঘটনা শুনে আমি নিজেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে যতটুকু শুনেছি মৃত্যুর আগে যাত্রী তোলা নিয়ে দুই অটোরিকশা চালকের মধ্যে দুই দফায় হাতাহাতি হয়। প্রথমে সকাল ১০টার দিকে বাবুগঞ্জের রামপট্টিতে জাকিরের সঙ্গে অপর এক অটোরিকশাচালকের সঙ্গে ঝগড়া হয়। পরে তা নিয়ে দ্বিতীয় দফায় নথুল্লাবাদ এলাকায় ফের তাদের মধ্যে হাতাহাতি হয়েছে। এ ঘটনার পর জাকিরকে তার ভাই এসে বাড়িতে নিয়ে যাচ্ছিলেন। পথে জাকির অসুস্থ বোধ করলে দ্রুত শেবাচিম হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ময়নাতদন্তের জন্য লাশ শেবাচিম হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবারের অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি জাহিদ-বিন-আলম।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com