June 5, 2020, 3:34 pm

জামালপুরে আ’লীগ ও যুবলীগ নেতার গুদাম থেকে গরিবদের ৩২৬ বস্তা চাল উদ্ধার

জামালপুরে আ’লীগ ও যুবলীগ নেতার গুদাম থেকে গরিবদের ৩২৬ বস্তা চাল উদ্ধার

জামালপুর প্রতিনিধি

জামালপুর সদরের নরুন্দি বাজারে আওয়ামী লীগ ও যুবলীগ নেতার গুদামে অভিযান চালিয়ে অসহায় ও গরিবদের খাদ্যবান্ধব কর্মসূচির (১০ টাকা কেজির) ৩২৬ বস্তা চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন।

শনিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন এ অভিযান পরিচালনা করেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন জানান, সরকারের একটি গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে তিনি নরুন্দি বাজারে তুলশীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন তোফার গুদামে অভিযান চালানো। এ সময় খাদ্য বান্ধব কর্মসূচির ১২৬ বস্তা চাল জব্দ এবং তোফাজ্জল হোসেন তোফাকে আটক করা হয়। তোফাজ্জল তুলশীরচর ইউনিয়নের ওএমএস চাল বিক্রির ডিলার।

একই সময় নরুন্দি পশ্চিম নয়াপাড়া গ্রামে সদর উপজেলা যুবলীগের সদস্য রানা মিয়া খোকার গুদামে অভিযান চালিয়ে খাদ্য বান্ধব কর্মসূচির ২০০ বস্তা চাল জব্ধ করেন। অভিযানের খবর পেয়ে পালিয়ে যায় যুবলীগ নেতা রানা মিয়া খোকন।

তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা। দুই স্থান থেকে জব্দ করা সাড়ে ১৭ মেট্রিক টন চাল নরুন্দি পুলিশ তদন্ত কেন্দ্রে রাখা হয়েছে।

জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপন সাংবাদিকদের জানান, সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির চালসহ আটকের পর তোফাজ্জল হোসেন তোফাকে দল থেকে বহিষ্কার করেছে তুলশীরচর ইউনিয়ন আওয়ামী লীগ।

সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির চালসহ ত্রাণ নিয়ে কেউ নয় ছয় করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন। করোনাভাইরাস মোকাবেলায় তিনি সদরের মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে চলার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com