August 11, 2020, 4:31 am

শিরোনাম :
বাঙালির শোকের মাস আগস্টে মালয়েশিয়া যুবলীগ নেতা মোঃ বিল্লাল ভূইয়ার শ্রদ্ধাঞ্জলি দেশের জন্য কাজ করে যাচ্ছেন গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া উপজেলার পাদুকা প্রতিষ্ঠান ফ্যাশন ফিট সু স্টোর মালুমঘাট খৃষ্টান হাসপাতালের ঐতিহ্য হারিয়ে যাচ্ছে! ভালো আচরণ পাচ্ছে না রোগীরা চাটমোহরে বিল থেকে কৃষকের লাশ উদ্ধার আড়াইহাজারে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার বঙ্গবন্ধু মহানায়ক হয়ে উঠেছেন বঙ্গমাতার অনুপ্রেরণায় : মতিয়া চৌধুরী আবরার হত্যা : অভিযোগ গঠন শুনানি ২ সেপ্টেম্বর যবিপ্রবি ল্যাবে ৫৬ জনের করোনা পজেটিভ ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি ফয়সল বাংলাদেশে করোনায় আরো ৩২ জনের মৃত্যু; ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ২,৬১১
শ্রমিকদের বাড়ি ভাড়া সহানুভূতির সঙ্গে বিবেচনা করুন: বাণিজ্যমন্ত্রী

শ্রমিকদের বাড়ি ভাড়া সহানুভূতির সঙ্গে বিবেচনা করুন: বাণিজ্যমন্ত্রী

ডিএন২৪ রিপোর্ট

করোনাভাইরাজনিত সংকটের কারণে সমস্যায় থাকা শিল্পখাতের শ্রমিকদের বাড়ি ভাড়া সহানুভূতির সঙ্গে বিবেচনা করার জন্য বাড়ির মালিকদের প্রতি আহ্বান জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

মঙ্গলবার বাণিজ্য মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাণিজ্যমন্ত্রী বাড়ির মালিকদের প্রতি এ আহ্বান জানান।

মন্ত্রী বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাজনিত সংকটের ফলে বাংলাদেশের রফতানিমুখী শিল্পখাত সমস্যার সম্মুখীন হয়েছে। এ সব শিল্পের শ্রমিকগণ সমস্যায় পড়েছেন। এমতাবস্থায় শ্রমিক ভাই-বোনদের সমস্যার কথা চিন্তা করে বাড়ি ভাড়া সহানুভ‚তির সঙ্গে বিবেচনার জন্য বাড়ির মালিকদের প্রতি অনুরোধ করছি।

তিনি আরও বলেন, আমরা সহানুভ‚তিশীল হলে খেটে খাওয়া শ্রমিক ভাই-বোনরা কিছুটা স্বস্তিতে বর্তমান সংকট উত্তরণে সক্ষম হবেন। এবং আগামীতে রফতানি খাতে বেশি অবদান রাখবেন বলে আমি বিশ্বাস করি।

প্রসঙ্গত, সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) দেয়া সর্বশেষ তথ্যানুসারে, এ পর্যন্ত দেশে ৫১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৫ জন। সুস্থ হয়েছেন ২৫ জন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com