July 10, 2020, 3:42 am

শিরোনাম :
কবর থেকে মধ্যযুগীয় কায়দায় ৩ দিনের শিশুর লাশ উত্তোলন ছিনতাই কালে জনতার হাতে দুই ছিনতাইকারী আটক করোনাভাইরাস : সার্কভুক্ত দেশগুলোর সর্বশেষ পরিস্থিতি বছরে সাপের কামড়ে ৬ হাজার মানুষের মৃত্যু নেশার টাকা না পেয়ে স্ত্রীর চুল কেটে দিয়েছে পাষণ্ড স্বামী চকরিয়ায় সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা ইতালিতে ট্রানজিট ফ্লাইটেও বাংলাদেশী যাত্রী নিষিদ্ধ লামা সাংবাদিক ফোরামে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করলেন পৌরমেয়র জহিরুল ইসলাম পেকুয়ার টইটংয়ের সেই নাছিরের পক্ষে রাস্তায় নামল গ্রামবাসী করোনা পরিস্থিতিতে ক্ষুদ্র উদ্যোক্তাদের আলোর পথ দেখাচ্ছে চকরিয়া যুব পরিষদ ও পল্লী সঞ্চয় ব্যাংক
কক্সবাজারের প্রথম নারী ওসি মর্জিনা

কক্সবাজারের প্রথম নারী ওসি মর্জিনা

কক্সবাজার প্রতিনিধি

বাংলাদেশ পুলিশের পরিদর্শক মর্জিনা আকতার কক্সবাজারের উখিয়া থানার ওসি হিসেবে বৃহস্পতিবার দায়িত্ব গ্রহণ করেছেন।

পুলিশের চৌকস একজন নারী পরিদর্শক হিসেবে পরিচিত মর্জিনা আকতার কক্সবাজার জেলায় প্রথম নারী ওসি হিসেবে নাম লিখেছেন।

পরিদর্শক মর্জিনা উখিয়া থানায় যোগদানের আগে কক্সবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশে) কর্মরত ছিলেন। তিনি ২০০৩ সালে বাংলাদেশ পুলিশে এসআই হিসাবে যোগদান করেন। এই নারী কর্মকর্তা মর্জিনা এর আগে চট্টগ্রাম মেট্রোপলিটনের সদরঘাট থানার ওসি ছিলেন।

কক্সবাজারের রোহিঙ্গা অধ্যুষিত সীমান্তবর্তী উখিয়া থানায় যোগদানের পর ওসি মর্জিনা আকতার বলেন, ‘আমার প্রথম কাজ হবে উখিয়াকে ইয়াবামুক্ত করা। এরপর রোহিঙ্গা শিবিরগুলোর আইন-শৃঙ্খলা পরিস্থিতি সব সময় সর্বদায় স্বাভাবিক রাখা।

প্রসঙ্গত, উখিয়া থানার ওসি মো. আবুল মনসুর কক্সবাজার জেলা পুলিশে যোগদান করেছেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com