March 31, 2020, 4:42 pm

শিরোনাম :
মুলাদীতে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত-৩ করোনা ভাইরাস সংকটে মানবিক উদ্যোগ নিয়েছে কক্সবাজার জেলা পুলিশ : এসপি মাসুদ কাজিপুরে নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ চকরিয়ায় গৃহবন্দী কর্মহীন মানুষের ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ইউএনও শিবলী নোমান সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত সিরাজগঞ্জে গৃহবধুকে গণধর্ষনে ব্যর্থ হয়ে মাথা ফাটালেন ৫ জনের করোনার সঙ্গে যদি মশা যোগ হয় বা ডেঙ্গু আসে, সেটা আমাদের জন্য আরও মারাত্মক হবে- প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে চিকিৎসক ও নার্সদের মাঝে পিপিই ও হ্যান্ড গ্লোব বিতরণ যারা ত্রান সামগ্রী নিতে এসেছে এরা কেউ ভিক্ষুক নয়.. মোজাম্মেল হক কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ময়মনসিংহে দূর্বিত্তদের ছুড়িকাঘাতে নবম শ্রেণীর ছাত্রের মর্মান্তিক মৃত্যু,আটক ১

ময়মনসিংহে দূর্বিত্তদের ছুড়িকাঘাতে নবম শ্রেণীর ছাত্রের মর্মান্তিক মৃত্যু,আটক ১


পুনম শাহরীয়ার ঋতুঃ
ময়মনসিংহ সদর থানার চুরখাই এলাকায় মঙ্গলবার দুপুরে সন্ত্রাসীদের ছুড়িকাঘাতে মোঃ কাওসার (১৫) নামের এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়।
নিহত কাওসার(১৫) ময়মনসিংহ সদর থানার চুরখাই এলাকার উনাইরপার গ্রামের মো:মুক্তার হোসেন এর ছেলে।
সে স্থানীয় এইচ এফ হৃদর কিন্ডারগার্টেন স্কুলের নবম শ্রেনীর ছাত্র।
পরিবার ও স্থানীয় সূত্রে যানাযায় একটি মোবাইল ছিনতাই কে কেন্দ্র করে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।মঙ্গলবার দুপুর ১•৩০ মিনিটে স্কুল থেকে ফেরার পথে সাগর(১৯) পিতাঃ সাজু মিয়া,সিয়াম(১৮) পিতাঃ অজ্ঞাত, নাহিদ(১৮) পিতাঃ সিরাজ মিয়া,তিন জনে মিলে কাওসার কে নাজিরাবাদ উচ্চ বিদ্যালয়ের পিছনে ডেকে নিয়ে যায় পরে সাগর,নাহিদ,সিয়াম তিন কাওসার কে ধারালো অস্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীরা আহত কাওসার কে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিগিৎসা দিন অবস্থায় মারা যায়।পরে পুলিশ পোষ্ট মর্ডেমের জন্যে লাশ মর্গে পেরন করে। এ হত্যা কান্ড বিষয়ে ময়মনসিংহ মহানগর থানায় মামলা হয়েছে।
পোষ্ট মর্ডেম শেষে পরিবারের কাছে লাশ হস্থান্তর করা হয়।
নিহতের বাবা মুক্তার হোসেন জানান কয়েকদিন আগে কামরুল নামের এক ছেলের কাছ থেকে একটা মোবাইল ছিনতাই করে সাগর,নাহিদ,সিয়াম নামের তিন সন্ত্রাসী আর এ ঘটনা নিহত কাওসার দেখে ফেলে,পরে স্থানিয়রা এঘটনার বিচার করতে গেলে নিহত কাওসার সাক্ষী দেয়। আর এই সাক্ষী দেয়ায় কাওসারের জীবনে কাল হয়ে দারায়। পরে মঙ্গলবার দুপুরে নিহত কাওসার স্কুল থেকে বাসায় ফেরার পথে সাগর, নাহিদ, সিয়াম তিন জনে তাকে ছুরিকাঘাত করে।
এই হত্যা কান্ডের মুল আসামী সাগর কে গ্রেফতার করেছে ময়মনসিংহ মহানগর থানা পুলিশ।
মহানগর থানার এস আই মোঃ সোহেল রানা যানান মঙ্গলবার বিকালে আমরা কাওসার নামের একটা ছেলে হত্যা কান্ডের খবর পেয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যাই। তার পর ঘটনা স্থল পরিদর্শন করে মামালা রজু করি। এ ঘটনায় একজন কে গ্রেফতার করা হয়েছে বাকি ২ আসামী পলাতক রয়েছে। তাদের কেও গ্রেফতারের চেষ্টা চলছে।
নিহত কাওসারের আইনি প্রক্রিয়া অনুযায়ী পোষ্টা মর্ডেমের শেষে লাশ নিহতের পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com