February 24, 2020, 11:20 pm

শিরোনাম :
কালিয়াকৈরে মাতৃভাষা দিবস উপলক্ষে প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত কালিয়াকৈর প্রেসক্লাবের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত গাজীপুর মহানগরে ৭০০পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালিয়াকৈরের মৌচাকে বাস উল্টে নিহত ২ মাতৃভাষা দিবসে গ্রীনলাইফ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে রক্তের গ্রুপ নির্নয় কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ছাত্রলীগ নেতার অন্যরকম জন্মদিন পালন আব্দুল্লাহ মডেল পাবলিক স্কুল এন্ড কলেজে স্কাউটস এর জনক রবার্ট ষ্টিফেনসন স্মিথ লর্ড ব্যাডেন পাওয়েল অফ গিলওয়েল এর কেক কেটে জন্ম বার্ষিকী পালন গাজীপুর মহানগরের খাইলকুর এলাকায় গার্মেন্টস শ্রমিক ধর্ষণের ঘটনায় ৩ জন ধর্ষক কে আটক করেছে গাছা মেট্রো থানা পুলিশ চকরিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলী
পঞ্চগড় থেকে পদ্মা নদী পর্যন্ত নৌ যোগাযোগ যুক্ত করতে চাই : নৌ প্রতিমন্ত্রী

পঞ্চগড় থেকে পদ্মা নদী পর্যন্ত নৌ যোগাযোগ যুক্ত করতে চাই : নৌ প্রতিমন্ত্রী

আল মাসুদ, পঞ্চগড় জেলা প্রতিনিধি, যদি শেখ হাসিনা সরকারের ধারাবাহিকতা থাকে সাংলা, করতোয়া এবং আত্রাই নদীর সঙ্গে মিশে গেছে যে নদী এই নদী আমরা পদ্মা নদীর সঙ্গে মিশিয়ে দেবো। পঞ্চগড় থেকে পদ্মা নদী পর্যন্ত আমরা নৌ যোগাযোগগ যুক্ত করতে চাই। কথা গুলো বলেছেন নৌ-পরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

শনিবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের গহিমননেছা দাখিল মাদ্রাসার চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী আরো বলেন, আমরা ইতোমধ্যেই আত্রাই নদী খননের পরিকল্পনা গ্রহণ করেছি।

আমরা ভারতের সাথে কথা বলেছি, এই আত্রাই নদী ভারতের ৪০ কি. মি জায়গা নিয়ে আবার বাংলাদেশে প্রবেশ করেছে ভারত সরকার সম্মতি দিয়ে জানিয়েছে এই ৪০ কি. মিটার যদি খনন হয়ে যায় তাহলে এই উত্তরবঙ্গ নৌ যোগাযোগের ক্ষেত্রে মুল ভূখন্ডের সাথে যুক্ত হয়ে যাবে।

খালিদ মাহমুদ আরো বলেন, শেখ হাসিনা হচ্ছে একমাত্র সরকার প্রধান যিনি সমুদ্র সীমায় আমাদের অধিকার প্রতিষ্ঠা করেছেন কোন প্রকার যুদ্ধ ছাড়াই। আজকে দেখেন ওই আরব সাগর, চীন সাগর এবং ভারত মহাসাগর দখলের জন্য কি ধরণের প্রস্তুতি চলছে। কিন্তু বাংলাদেশে কোন প্রকার সামরিক মহড়া দিতে হয়নাই। আজকে নৌবাহিনীর সদস্যরা অবাধে বঙ্গোপসাগর নৌ মহড়া দিচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ গিয়াস উদ্দীন, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, উপজেলা নির্বাহি কর্মকর্তা গোলাম রব্বানী, মাদ্রাসাটির প্রতিষ্ঠাতা, আনোয়ার হোসেন সরকার ও মাদ্রাসার সভাপতি খাদেমুল ইসলাম প্রধান প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com