February 24, 2020, 11:30 pm

শিরোনাম :
কালিয়াকৈরে মাতৃভাষা দিবস উপলক্ষে প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত কালিয়াকৈর প্রেসক্লাবের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত গাজীপুর মহানগরে ৭০০পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালিয়াকৈরের মৌচাকে বাস উল্টে নিহত ২ মাতৃভাষা দিবসে গ্রীনলাইফ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে রক্তের গ্রুপ নির্নয় কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ছাত্রলীগ নেতার অন্যরকম জন্মদিন পালন আব্দুল্লাহ মডেল পাবলিক স্কুল এন্ড কলেজে স্কাউটস এর জনক রবার্ট ষ্টিফেনসন স্মিথ লর্ড ব্যাডেন পাওয়েল অফ গিলওয়েল এর কেক কেটে জন্ম বার্ষিকী পালন গাজীপুর মহানগরের খাইলকুর এলাকায় গার্মেন্টস শ্রমিক ধর্ষণের ঘটনায় ৩ জন ধর্ষক কে আটক করেছে গাছা মেট্রো থানা পুলিশ চকরিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলী
চকরিয়ায় যানজট নিরসনে উপজেলা ও পৌর প্রশাসনের সাথে মাঠে নামলেন এমপি জাফর আলম

চকরিয়ায় যানজট নিরসনে উপজেলা ও পৌর প্রশাসনের সাথে মাঠে নামলেন এমপি জাফর আলম

এম, রিদুয়ানুল হক, চকরিয়াঃ
দীর্ঘদিন ধরে চকরিয়ায় যানজন নিরসনে আন্দোলন চালিয়ে আসছে স্বেচ্ছাসেবী সংগঠন স্বাধীন মঞ্চ সহ বিভিন্ন সংগঠন। এর আলোকে চকরিয়া পৌর প্রশাসন, চকরিয়া উপজেলা প্রশাসন কয়েকবার অভিযান চালানোর পর শেষ পর্যন্ত যৌথভাবে মাঠে নামলেন চকরিয়া উপজেলা প্রশাসন, পৌর প্রশাসন ও থানা প্রশাসন। এসময় সরাসরি অভিযানে নেতৃত্ব দেন চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম এমএ।

১৮ জানুয়ারি (শনিবার) সকালে চকরিয়া পৌর শহরের বিভিন্ন স্থানে অবৈধভাবে গড়র উঠা দোকানপাট, বাস, সিএনজি, টমটম সহ বিভিন্ন যানবাহনের অবৈধ স্ট্যান্ড উচ্ছেদে অভিযান পরিচালনা করা হয়েছে।

এসময় অভিযানে সার্বিক সহযোগিতা করেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান, চকরিয়া পৌর মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান, পৌর কাউন্সিলর মুজিবুল হক সহ স্বাধীন মঞ্চের সদস্যরা, পৌর কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দ।

উপজেলা প্রশাসন ও পৌরসভার যৌথ আয়োজনে চকরিয়া পৌরসহরে যানজট ও পরিস্কার পরিচ্ছন্নতা শহর উপহার দিতে যানজট ও পরিচ্ছন্নতার জন্য এই অভিযান পরিচালনা করা হয়।

যানজট মুক্ত চকরিয়া শহর গঠনের লক্ষ্যে নিয়মিত অভিযানের অংশ হিসেবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে হকার, ম্যাজিক গাড়ি , সিএনজি, টমটম ও চলাচল পথে অবৈধ ভাবে পন্য রাখার দায়ে বিভিন্ন দেকানকে ২৭,৪৫০/- টাকা জরিমানা আদায় করা হয়।

এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান ও পৌর মেয়র আলমগীর চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com