March 31, 2020, 3:34 pm

শিরোনাম :
সিরাজগঞ্জে গৃহবধুকে গণধর্ষনে ব্যর্থ হয়ে মাথা ফাটালেন ৫ জনের করোনার সঙ্গে যদি মশা যোগ হয় বা ডেঙ্গু আসে, সেটা আমাদের জন্য আরও মারাত্মক হবে- প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে চিকিৎসক ও নার্সদের মাঝে পিপিই ও হ্যান্ড গ্লোব বিতরণ যারা ত্রান সামগ্রী নিতে এসেছে এরা কেউ ভিক্ষুক নয়.. মোজাম্মেল হক কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কাশিমপুরে স্ত্রী সন্তান হত্যা করে পরিশেষে স্বামীর আত্মহত্যা করোনার মধ্যেই চীনে দাবানল, দমকল কর্মীসহ নিহত ১৯ কাবা শরীফে আবারও তাওয়াফ চালু শ্রমিকদের বাড়ি ভাড়া সহানুভূতির সঙ্গে বিবেচনা করুন: বাণিজ্যমন্ত্রী “বন্ধু চিরন্তন-৯২” উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
চলন্ত মোটরসাইকেলে হঠাৎ আগুন, অল্পের জন্য রক্ষা বাবা-ছেলের

চলন্ত মোটরসাইকেলে হঠাৎ আগুন, অল্পের জন্য রক্ষা বাবা-ছেলের

সিলেট প্রতিনিধি: সিলেট নগরীর তালতলায় চলন্ত অবস্থায় হঠাৎ আগুন লেগে পুড়ে গেছে একটি মোটরসাইকেল। এসময় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন বাবা ও ছেলে।

শুক্রবার রাতে তালতলা এলাকার বাংলাদেশ ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যার পর ছেলেকে নিয়ে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন নগরীর লামাবাজার এলাকার ব্যবসায়ী বদর উদ্দিন (৬৫)। তালতলা আসার পর হঠাৎ করে চলন্ত মোটরসাইকেলটিতে আগুন ধরে যায়।

আগুন লাগার পর তড়িঘড়ি করে ছেলেসহ মোটরসাইকেল থেকে নেমে যান বদর উদ্দিন। পরে স্থানীয়রা এসে মোটরসাইকেলের আগুন নিয়ন্ত্রণে আনে।

বদর উদ্দিন বলেন, আচমকা মোটরসাইকেলের ট্যাংকিতে আগুন লেগে যায়। আগুনে মোটরসাইকেলটি পুড়ে গেছে। তবে আমরা বাপ-ছেলে সুস্থ আছি।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com