December 12, 2019, 9:29 pm

চকরিয়ায় যৌতুক না পেয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা,স্বামী আটক

চকরিয়ায় যৌতুক না পেয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা,স্বামী আটক

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় যৌতুক না পেয়ে স্ত্রীকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। রবিবার সকাল ১০টার দিকে উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের চরণদ্বীপ চারাইল্যাপাড়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত মেরিনা আক্তার (২২) ওই গ্রামের মিজানুর রহমানের স্ত্রী। এ ঘটনায় মিজানুর রহমান (২৫) কে আটক করেছে পুলিশ। নিহত মেরিনার ৭ মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে।

নিহতের মা দিল নূর বেগম বলেন, শনিবার বিকালে আমার মেয়ে মেরিনা বাবার বাড়ি থেকে স্বামীসহ শ^শুর বাড়িতে যায়। রবিবার সকালে মোবাইল ফোনে জানায় আমাকে বাঁচান। পরে আমি বাড়ি থেকে বের হয়ে তার শ^শুরবাড়ি রওয়ানা দিলে মাঝপথে খবর পাই আমার মেয়ে মেরিনাকে শ^াসরোধ করে হত্যা করার পর হাসপাতালে নেয়া হচ্ছে। হাসপাতালে গিয়ে দেখতে পাই তার মরদেহ। ইতোপূর্বে আমরা বিভিন্ন সময়ে যৌতুক হিসেবে মেয়ে জামাইকে নগদ টাকা প্রদান করি। এরপরও আমার মেয়েকে যৌতুকের জন্য হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মো. নাজিম উদ্দিন বলেন, হাসপাতালে আনার আগেই গৃহবধূ মেরিনার মৃত্যু হয়। এসময় সাথে আসা স্বামী মিজানুর রহমানকে হাসপাতালে থাকা লোকজন পুলিশে সোপর্দ করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, নিহত গৃহবধূর প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যার রহস্য জানা যাবে। এ ঘটনায় জড়িত অভিযোগে নিহতের স্বামী মিজানুর রহমানকে আটক করা হয়েছে। 

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com