December 12, 2019, 10:19 pm

সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ ২ ‘সন্ত্রাসী’ নিহত

সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ ২ ‘সন্ত্রাসী’ নিহত

ডিএন২৪ ডেস্ক:: সাতক্ষীরা শহরের বাইপাস সড়কের কামালনগর এলাকায় শুক্রবার দিবাগত মধ্যরাতে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দীপ (২৮) ও সাইফুল ইসলাম (৩০) নামের দুই ‘সন্ত্রাসী’ নিহতের কথা জানিয়েছে পুলিশ।

নিহত দীপ সাতক্ষীরা শহরের মুনজিতপুর গ্রামের ডেকোরেশন ব্যবসায়ী মইনুল ইসলামের ছেলে ও সাইফুল ইসলাম সাতক্ষীরার আশাশুনি উপজেলার সাইহাটি গ্রামের আব্দুস সবুর সরদারের ছেলে। পুলিশ জানায়, তাদের বিরুদ্ধে হত্যা, ছিনতাইসহ একাধিক মামলা হয়েছে। খবর, ইউএনবি’র।

সাতক্ষীরা পুলিশ সুপার মো: মোস্তাফিজুর রহমানের ভাষ্য, গত ৩১ অক্টোবর সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশ কোম্পানির ২৬ লাখ টাকা ছিনতাই হয়। এ ঘটনায় কালিগঞ্জ থানায় একটি মামলা হয়। ওই মামলায় শুক্রবার দীপ ও সাইফুলকে কালিগঞ্জ থানা পুলিশ আটক করে। পরে পুলিশ তাদেরকে নিয়ে শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে টাকা উদ্ধার অভিযানে গেলে তাদের সহযোগীরা পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে এবং পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা কয়েক রাউন্ড গুলি করে।

ওই কর্মকর্তার দাবি, এ ঘটনায় দীপ ও সাইফুল গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় পুলিশের তিন সদস্যও আহত হয়েছে। এছাড়া পুলিশ ঘটনাস্থল থেকে দুটি অস্ত্র, চার রাউন্ড গুলি, দুটি চাইনিজ চাকু, ছিনতাইকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করেছে।

এদিকে কালিগঞ্জ থানা পুলিশ জানায়, গত ৩১ অক্টোবর বিকাল ৫টার দিকে শ্যামনগর উপজেলার বিকাশ এজেন্টের শাখা ব্যবস্থাপক প্রদীপ কুমার দে, ফিল্ড কর্মকর্তা তামিম এবং কাস্টমার কেয়ারের কর্মকর্তা মিথুন কুমার সাতক্ষীরা সাউথইস্ট ব্যাংক থেকে বিকাশের ২৬ লাখ টাকা তুলে মোটর সাইকেলযোগে শ্যামনগরে যাচ্ছিলেন। পথিমধ্যে কালিগঞ্জের মৌতলা ইউনিয়নের কাটাখালি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে তিন ছিনতাইকারী একটি মোটরসাইকেলেযোগে এসে বিকাশ কর্মকর্তাদের গতিরোধ করে। এসময় ওই ছিনতাইকারীরা ২ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে বিকাশ এজেন্টের কর্মকর্তাদের কাছে থাকা ২৬ লাখ টাকা ভর্তি ব্যাগ ছিনতাই করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় বিকাশ এর শ্যামনগর উপজেলা ডিস্ট্রিবিউটর আবু বক্কর সিদ্দীক মিরু অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় মামলা করেন।

এদিকে ওই টাকা ছিনতাই মামলার বেশ কয়েকজনকে পুলিশ শুক্রবার আটক করে এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ী রাত ৩টার দিকে সাতক্ষীরা বাইপাস সড়ক এলাকায় অস্ত্র উদ্ধার করতে গেলে সন্ত্রাসীদের সহযোগীরা তাদেরকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় ‘বন্দুকযুদ্ধে’ দীপ ও সাইফুল নিহত হয়। সাতক্ষীরা সদর থানার পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com