July 10, 2020, 3:40 am

শিরোনাম :
কবর থেকে মধ্যযুগীয় কায়দায় ৩ দিনের শিশুর লাশ উত্তোলন ছিনতাই কালে জনতার হাতে দুই ছিনতাইকারী আটক করোনাভাইরাস : সার্কভুক্ত দেশগুলোর সর্বশেষ পরিস্থিতি বছরে সাপের কামড়ে ৬ হাজার মানুষের মৃত্যু নেশার টাকা না পেয়ে স্ত্রীর চুল কেটে দিয়েছে পাষণ্ড স্বামী চকরিয়ায় সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা ইতালিতে ট্রানজিট ফ্লাইটেও বাংলাদেশী যাত্রী নিষিদ্ধ লামা সাংবাদিক ফোরামে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করলেন পৌরমেয়র জহিরুল ইসলাম পেকুয়ার টইটংয়ের সেই নাছিরের পক্ষে রাস্তায় নামল গ্রামবাসী করোনা পরিস্থিতিতে ক্ষুদ্র উদ্যোক্তাদের আলোর পথ দেখাচ্ছে চকরিয়া যুব পরিষদ ও পল্লী সঞ্চয় ব্যাংক
ভোলায় তাস খেলার জেরে আ’লীগ-যুবলীগ সংঘর্ষে আহত ২৫

ভোলায় তাস খেলার জেরে আ’লীগ-যুবলীগ সংঘর্ষে আহত ২৫

ডিএন২৪ ডেস্ক: ভোলার রাজাপুর ও পশ্চিম ইলিশা ইউনিয়ন সীমানায় রোদেরহাটে জুয়া (তাস) খেলাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও যুবলীগের মধ্যে দুই দফা সংঘর্ষে কমপক্ষে ২৫ জন আহত হয়েছে।

শনিবার এই সংঘর্ষে এক গ্রুপের নেতৃত্বে ছিলেন রাজাপুর ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক। অপর গ্রুপের নেতৃত্বে ছিলেন পশ্চিম ইলিশা ৫ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মামুন বেপারী ও তার চাচা সফিকুল ইসলাম সফি বেপারী। আহতদের ভোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইলিশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রতন কুমার জানান, সংঘর্ষের খবরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। উভয় পক্ষই লাঠিসোটা ও দেশীয় দা ব্যবহার করে।

রাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান খান জানান, ৩ দিন আগে খালেকের ভাই হারুন ও মামুনের ভাই শরীফের তাস খেলা নিয়ে কথাকাটাকাটি হয়। ওই সময় হারুনকে মারধর করা হয়। হারুন ভোলা হাসপাতালে চিকিৎসাধীন ছিল। এ বিষয়ে সকালে উভয় পক্ষকে ডাকা হয়।

বিষয়টি নিষ্পত্তি করতে পরবর্তী তারিখ নির্ধারণ করে ইউপি চেয়ারম্যান বৈঠকস্থল ত্যাগ করতেই ফের খালেকের পক্ষে ফারুক ও মামুন গ্রুপের কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ শুরু হয়। শনিবারের হামলা প্রথমে শুরু করে মামুন গ্রুপ। পরে পাল্টা হামলা করে খালেক গ্রুপ। ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে।

মামুন দাবি করে, তাদের ১৫ জন আহত হয়। অপরদিকে খালেক দাবি করে, তাদের ১২-১৩ জন আহত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com