December 10, 2019, 10:43 pm

শিরোনাম :
আজগর আলী মানিক “সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের” উপদেষ্টা মনোনীত ‘খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে অসত্য সংবাদ দিচ্ছে বিএসএমএমইউ’ পঞ্চগড়ে দুই মোটরবাইক সংঘর্ষে এক ব্যক্তি নিহত সিংড়ায় পানিতে ডুবে দুই শিশু মূত্যু চকরিয়ায় আন্তর্জাতিক দুর্নীতিবিরােধী দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত পাবনা চাটমোহরে মানবাধিকার দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাত এক ছাত্রলীগ কর্মী খুন জঙ্গিরা গ্রেফতার হচ্ছে, সংশোধন হচ্ছে না: আইজিপি ‘জাতিগত নিধনে’ মিয়ানমারের বিচার শুরু আজ ডিসেম্বরেও পুঁজিবাজারে তালিকাভুক্ত হচ্ছে না ৩১ বীমা কোম্পানি
কক্সবাজারের রামুতে ধর্ষক শিক্ষকের শাস্তির দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

কক্সবাজারের রামুতে ধর্ষক শিক্ষকের শাস্তির দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

কক্সবাজার প্রতিনিধি ॥
ছাত্রী ধর্ষকের শাস্তি চাই আমরা তাকে ভয় পাই, এই স্লেগান কে ধারণ করে ছাত্রী ধর্ষনের অভিযোগে অভিযুক্ত শিক্ষককে পুনঃ বহালের বিরুদ্ধে রামু বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী, শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসী বৃন্দ রামু উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্য়ালয় ঘেরাও বিক্ষোভ সমাবেশ করে।১৯ নভেম্বর দুপুর ১২টায় রামু উপজেলা প্রাঙ্গনে কোমলমতি শিক্ষার্থীরা“ধর্ষক শিক্ষকের শাস্তি চাই” আমরা তাকে ভয় পায়, লিখা প্লেকার্ড হাতে নিয়ে মানববন্ধন করেন।

রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল বলেন, ছৈয়দ করিম শুধু ধর্ষক নয় সে শিক্ষকের সুযোগ নিয়ে ব্যাপক দূর্নীতি করেছে। আর্তিকভাবেও সে স্কুলকে বির্পযস্ত করেছে। একজন স্কুল শিক্ষক হয়ে সে কিভাবে চারতলা ভবন নির্মাণ করতে পারে তাও খতিয়ে দেখা দরকার।একজন বির্তকিত ধর্ষন মামলার আসামী যাতে রামু বালিকা উচ্চ বিদ্যালয়ে ঢুকতে না পারে সে ব্যবস্থা স্কুল কর্তৃপক্ষকে নিশ্চিত করতে হবে। তিনি বলেন, কোমলমতি শিক্ষার্থীদের ফেসটুন ও মনের অনুভুতিকে আমাদের মূল্যায়ন করতে হবে। তার হাতে রামু বালিকা উচ্চ বিদ্যালয়ের অনেক মেয়ে ধর্ষিত হয়েছে, অনেক মেয়ে কনসিভ করেছে। সুতরাং এরকম একজন ধর্ষকের কোনভাবে নারী বিদ্যালয়ে প্রবেশের যোগ্যতা নাই। যদি সেখানে তাকে নিয়োগ দেওয়া হয় রামুকে অচল করে দেওয়া হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।

এসময় রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিক্ষার্থীদের শান্ত হওয়ার নির্দেশ দিয়ে বিদ্যালয়ে ফিরে যাওয়ার অনুরোধ করেন এবং উক্ত বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচন পূর্বক পরবর্তী ব্যবস্থা গ্রহনের কথা উল্লেখ করেন। মানববন্ধনে রামু থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের বক্তব্য রাখেন।

উল্লেখ্য যে শিক্ষক ছৈয়দ করিম বিগত১১/৩/১৮ তারিখ বিদ্যালয় পরিচালনা পরিষদ কর্তৃক স্থায়ী বহিস্কার হয়। তিনি ২০০৬সালে জৈনিক হোস্টেল ছাত্রীকে ধর্ষনে অভিযোগে মামলা নং ১৪২-০৬ আটক হয়ে প্রায় ১ বছর কারাভোগ করেন। পরবর্তীতে আবারো কতিপয় ছাত্রী ও হোস্টেল সুপারের সাথে অনৈতিক সম্পর্কে লিপ্ত, প্রশ্ন পত্র ফাসঁ, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকদের স্বাক্ষর জাতিয়াতি,বিদ্যালয়ের সিনিয়ন শিক্ষক শিক্ষিকাদের সাথে অসৌন্যমূলক আচরণসহ নানা অভিযোগ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com