December 10, 2019, 10:14 pm

শিরোনাম :
আজগর আলী মানিক “সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের” উপদেষ্টা মনোনীত ‘খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে অসত্য সংবাদ দিচ্ছে বিএসএমএমইউ’ পঞ্চগড়ে দুই মোটরবাইক সংঘর্ষে এক ব্যক্তি নিহত সিংড়ায় পানিতে ডুবে দুই শিশু মূত্যু চকরিয়ায় আন্তর্জাতিক দুর্নীতিবিরােধী দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত পাবনা চাটমোহরে মানবাধিকার দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাত এক ছাত্রলীগ কর্মী খুন জঙ্গিরা গ্রেফতার হচ্ছে, সংশোধন হচ্ছে না: আইজিপি ‘জাতিগত নিধনে’ মিয়ানমারের বিচার শুরু আজ ডিসেম্বরেও পুঁজিবাজারে তালিকাভুক্ত হচ্ছে না ৩১ বীমা কোম্পানি
প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে ভোলার হাসান নগর ইউনিয়ন রেডক্রিসেন্ট ও সিপিপি কর্মীরা

প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে ভোলার হাসান নগর ইউনিয়ন রেডক্রিসেন্ট ও সিপিপি কর্মীরা

ভোলা জেলা প্রতিনিধিঃ

ভোলায় ঘূর্ণিঝড় ‘বুলবুল’ ধেয়ে আসার কারণে ৬৬৮ সাইক্লোন সেল্টারসহ স্কুল-কলেজ মিলিয়ে ১৬০১টি আশ্রয় কেন্দ্র প্রস্তুত রাখা হয়েছে।

শনিবার দুপুর ১২টার মধ্যে সব নিরাপদ আশ্রয় কেন্দ্রে যাওয়ার পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ঘোষণার নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক।

তিনি জানান, বিভিন্ন আশ্রয় কেন্দ্রে মানুষ আসতে শুরু করেছে। ৬৬৮ সাইক্লোন সেল্টারসহ স্কুল-কলেজ মিলিয়ে ১৬০১টি আশ্রয় কেন্দ্র প্রস্তুত রাখা হয়েছে। আশ্রয় নেয়াদের জন্য শুকনো খাবার বিতরণের ব্যবস্থা করা হয়েছে।

এদিকে রেডক্রিসেন্ট ও সিপিপি কর্মীরা সবাইকে নিরাপদে আশ্রয় কেন্দ্রে যেতে মাইকিং অব্যাহত রেখেছেন। বোরহানউদ্দিন উপজেলার হাসান নগরেও চলছে প্রচার প্রচারণা। চেয়ারম্যানের উদ্যোগে খোলা হয়েছে নিয়ন্ত্রণ কক্ষ।

অন্য দিকে এ ইউনিয়নে দুপুর ১টার দিকে উপজেলার পৌর মেয়র জনাব আলহাজ্ব রফিকুল ইসলাম ও বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. এনামুল হক সহ উপজেলার নেতৃস্থানীয় নেতা কর্মী এবং বিভিন্ন কর্মকর্তার উপস্থিতি লক্ষ করা গেছে।

ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে সব মসজিদের মাইকেও একই প্রচার করা হচ্ছে। ১০ নম্বার বিপদ সংকেতের আওতায় রয়েছে দ্বীপ জেলা ভোলা।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com