May 29, 2020, 9:11 am

শিরোনাম :
বাংলাদেশ বৈশ্বিক চাহিদা মেটাতে সক্ষম : পররাষ্ট্রমন্ত্রী করোনা তাড়াতে নরবলি, মন্দিরে এক কোপে মাথা আলাদা ভারতকে যুদ্ধের হুঙ্কার নেপালের ‘চট্টগ্রামের ৪ হাসপাতালকে কোভিড হাসপাতাল হিসেবে অধিগ্রহণ’ হাজারো ক্ষুদার্ত মানুষকেদৈনিক খাবার বিতরন আজো সম্পন্ন যুবলীগ নেতা মোহাম্মদ হোসেন জীবন ও যুবলীগ নেত্রী উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলার নেতৃত্বে থানায় থানায় করোনা নিরাপত্তা সামগ্রী বিতরন সিংড়ায় বিদ্যুৎ পৃষ্টে মৎস্যচাষী নিহত মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালের করোনা ইউনিট পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ কোভিড-১৯ পরিক্ষায় চকরিয়া উপজেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি মানিকছড়িতেকরোনা উপসর্গ নিয়ে গার্মেন্টস কর্মীর মৃত্যু
নিজেদের দুর্নীতির কারণেই সরকারের পতন ঘটবে: মওদুদ

নিজেদের দুর্নীতির কারণেই সরকারের পতন ঘটবে: মওদুদ

স্টাফ রিপোর্টার : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, বর্তমান সরকার তাদের দুর্নীতির কারণেই নিজের পতন ডেকে আনবে। তাদের নিজস্ব দুর্বলতা ও ব্যর্থতার কারণেই পতন হবে।

আজ (শুক্রবার) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক স্মরণ সভায় তিনি এ কথা বলেন। সাবেক মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার স্মরণে স্বাধীনতা ফোরাম এই সভা আয়োজন করে।

মওদুদ আহমদ বলেন, প্রধানমন্ত্রী জাসদ নেতা মঈনউদ্দীন খান বাদল মারা যাওয়ায় তার জন্য জাতীয় সংসদে শোক প্রকাশ করেছেন। ক্ষণিকের জন্যও তিনি সাদেক হোসেন খোকার নাম উল্লেখ করেননি। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। তার কথা কি প্রধানমন্ত্রীর মনে আসে নাই? আমরা তো মনে করি, প্রধানমন্ত্রী একজন বিরাট মনের মানুষ। তার উচিত ছিল সর্বপ্রথম খোকার প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখা।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমাদের অনেকের মধ্যে একটা শঙ্কা ও ভয়ভীতি আছে। আমরা রাস্তায় নামছি না বা নামতে পারছি না। আর সে কারণে হয়তো এই সরকারের পতন হবে না। কিন্তু আমি হতাশ নই।

ব্যারিস্টার মওদুদ আরও বলেন, অতীত বলছে, যেভাবে আন্দোলন করে একটা সরকারকে পতন ঘটাতে হয়, সেই ধরনের আন্দোলন সব সময় হয় না। তবে আমি মনে করি, বর্তমান সরকার নিজেদের দুর্নীতির কারণেই তাদের পতন ডেকে আনবে। খালেদ আর শামীমদের মতো কয়েকজনের বিচার করে পার পাওয়া যাবে না। ব্যর্থতার কারণেই সরকারের পতন ঘটবে।

বিএনপির এ নেতা বলেন, বর্তমান সরকার দলীয় শাসন চালাচ্ছেন। বিএনপির চেয়ারপারসন ২১ মাস ধরে কারাগারে বন্দি আছেন। তিনি চিরদিন বন্দি থাকবেন না। আমরা খালেদা জিয়াকে যে কোনও সময় মুক্ত করে আনব। যে কোনও সময় ছোট্ট একটি ঘটনা সরকারের পতন ডেকে আনতে পারে। এরআগে বেশ কয়েকটি উদাহরণ আমরা দেখেছি।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com